You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং-ইন্টারনেট বিহীন অস্থিরতায় কেটেছে দিন||

in আমার বাংলা ব্লগlast month

একটা পরিবেশে থাকতে থাকতে যখন হঠাৎ করে বন্ধ হয়ে যায় তখন মনে হয় যে দম বন্ধ হয়ে আসে। আসলে আমরা কখনো কল্পনা করি নাই এভাবে ইন্টারনেট বন্ধ করে দেওয়া হবে। যখন থেকে দেশে ইন্টারনেট চালু হয়েছে এটা দেশে রেকর্ড করলো এবার। যদিও কোন পার্সোনাল নিজেদের ব্যক্তিগত সমস্যা হলে ইন্টারনেট বন্ধ হয়। কিন্তু জাতীয়ভাবে এতদিন কখনো ইন্টারনেট বন্ধ করা হয়নি। আমি অনেক মিস করেছিলাম সবাইকে। বিশেষ করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে। সময় গুলো অনেক খারাপ কেটেছে আমাদের সবার।

Sort:  
 last month 

ইন্টারনেট বন্ধ হয়ে সত্যিই আমার অনেক খারাপ লেগেছিল আপু। আমি তো বারবার ওয়াইফাই এর সুইচ অন-অফ করছিলাম কখন নেট আসে। কারন আমরা সবাই আমার বাংলা ব্লগ পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছিলাম। সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57983.67
ETH 2465.71
USDT 1.00
SBD 2.41