You are viewing a single comment's thread from:

RE: আমার মেয়েকে নিয়ে স্মরণীয় ঘটনা

in আমার বাংলা ব্লগ4 months ago

আমরা যতই চেষ্টা করি না কেন বিপদগুলো এমনি ঘটে যায়। দেখেন আপনারা সারাদিন দেখে শুনে রাখছিলেন হঠাৎ করে একটু গল্প গুজব করাতে মেয়ে হারিয়ে গেল। যদিও আপনার মামাতো ভাই নিয়ে গেছিল না হয় বড় ধরনের বিপদ ঘটে যেত। আমাদের একটু সাবধান থাকা উচিত আরো বেশি। আসলে এ ধরনের ভুলগুলো অজান্তেই হয়ে যায়। আপনার এমন স্মরণীয় ঘটনাটি যত পড়ছিলাম আমার গায়ের লোম শিহরিত হয়ে গেল। আবার পরে যখন আপনার মামাতো ভাইয়ের বাসায় পেয়েছেন জানতে পারলাম তখন কিছুটা স্বস্তি ফিরে পেয়েছি। অনেক ভালো লাগলো আপনার মেয়ের গল্পটি পড়ে।

Sort:  

হ্যাঁ আপু যখন আমার মামাতো ভাইয়ের বাড়িতে আমার মেয়েকে পেয়েছিলাম, তখন আমি নিজেও স্বস্তি পেয়েছিলাম। আপনার মতামত প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58320.47
ETH 2367.43
USDT 1.00
SBD 2.45