You are viewing a single comment's thread from:

RE: 23 জানুয়ারি সেই কাঙ্খিত দিনটি||~~♥♥~~||

in আমার বাংলা ব্লগlast year

সত্যি কি আর বলব আপনার পড়াটি পড়তে পড়তে আমার সুখ দিয়ে পানি গড়িয়ে যাচ্ছে আপু।জীবনে এমন মর্মাহত ঘটনা আছে যা আপনার লেখা না পড়লে বুঝা যেত না।সত্যিই অনেক বেদনাদায়ক ঘটনা আপু লেখা পড়ে আমি অবাক হয়ে গেছি।তবে আপনার ধৈর্য দেখে তো অনেক বেশি সাহস পেয়েছি। আপু আসলে মা হওয়ার আনন্দ কত আনন্দের তা বুঝি বাচ্চার মুখ দেখলেই সব দুঃখ চলে যায়।আপনি অনেক কষ্ট করেছেন এবং ধৈর্য ধরেছেন বলে আপনার জীবন সাফল্যে ভরে উঠেছে।জসিয়াম ভাইয়ের জন্য অনেক বেশি শুভকামনা রইল।

Sort:  
 last year 

এটা ঠিক অপমানে আমি অনেক ধৈর্যশীল একটি মানুষ জীবনে ধৈর্য কে সামনে রেখে এগিয়ে চলেছি এতটা পথ।তবে আমার এতোটুকু লেখা যদি কারো জীবনে এতোটুকু অনুপ্রেরণা পেয়ে থাকে তবে আমার সার্থকতা।♥♥

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68905.09
ETH 3808.71
USDT 1.00
SBD 3.48