You are viewing a single comment's thread from:

RE: বুনো ফুলের কিছু ফটোগ্রাফি।। অক্টোবর-০২/১০/২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আপনি তো খুব একটা রিক্স নিয়ে ছবিগুলো নিলেন।আসলেই আমার এই রকম গর্ত অনেক ভয় লাগে।তারপরও কষ্ট তো রইলো না এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনি ঠিক বলেছেন পূজার ছুটিতে আমার ও পোস্ট করতে বেশ জটিল হয়ে গেলো।সারা দিন ঘোরাঘুরিতে সময় চলে যাচ্ছে তাই পোস্ট লেখার সময় পাচ্ছিনা।আমি আজ যে পোস্ট দিলাম তাও আবার আমার নিজের কাছে তেমন ভাল লাগে নাই। ধন্যবাদ দাদা সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Sort:  

রিস্ক একটু হলেও ফটো গুলো তুলতে বেশ ভালই লাগছিল। আসলে আমার অনেক ফটো তোলা আছে তবে সেগুলো পোস্ট করলে বেশ কিছুটা লিখতে হবে। কিন্তু এত সময় আমার কাছে আপাতত নেই। আপনার পোস্ট আমি পড়বো, দেখবো কেমন লিখেছেন আপনি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65853.52
ETH 2697.93
USDT 1.00
SBD 2.86