You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-২৩||আমার স্কুল জীবনের একটি তিক্ত অভিজ্ঞতার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি আমি আপনার লেখা পড়ে খুবই মর্মাহত। এমন একটি বিষয় আপনি শেয়ার করলেন মনটা একদম খারাপ হয়ে গেল। কেন করে স্যারেরা এই রকম বলতে পারেন আপু? আমার জানা নেই! আমি ও শেয়ার করবো আপু। সবচেয়ে বেশি খারাপ লাগলো আপনার ভাইয়ে সংবাদ টা শুনে। যদিও আপনি স্যার থেকে মাইর খেয়েছেন কিন্তু ছোট ভাইটি যদি থাকত ইস রে!! ভীষণ খারাপ লাগছে আপু।

Sort:  
 2 years ago 

তিক্ত অনুভূতি সব সময় তিক্ত হয় আপু। হয়তো আমাদের জীবনের এমন কিছু খারাপ মুহূর্ত আছে যেগুলো আমরা মনে করতে চাই না। কিন্তু মাঝে মাঝে হয়তো সেই কথাগুলো মনে পড়ে যায়। যখন এই লেখাগুলো লিখছিলাম তখন বারবার সেই স্মৃতিগুলো মনে পড়ছিল আর কষ্ট পাচ্ছিলাম। আমার ছোট ভাইকে হারিয়ে সত্যিই অনেক কষ্ট পেয়েছি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68728.62
ETH 3843.27
USDT 1.00
SBD 3.65