You are viewing a single comment's thread from:

RE: নিজের বাসায় যখন অতিথি হয়ে যাই। shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

নিজের বাসায় অতিথি কথাটা শুনে প্রথমে একটু চমকে গেলাম।তারপর পুরো লেখাটা পড়ে বুঝতে পারলাম আপনি হিরা ভাবি-শুভ ভাইয়ের বাসায় গেছেন।খুব ভাল লেগেছে আপনার লেখা পড়ে।পড়তে পড়তে কোথায় যেন কল্পনার জগতে চলে গেলাম।আমার আম্মু বাসায় আসলে ও একি অবস্হা আমার পান খেতে খেতে।আমি এমনিই মাঝে মাঝে দোকান থেকে পান এনে খাই ভাল লাগে।সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Sort:  
 2 years ago 

জ্বি আপু আমি ঐ ফ্যাল্টে আড়াই বছর কাটিয়েছি তাই খুব নিজের মনে হয় সেজন্যই বলেছি নিজের বাসায় যখন অতিথি হয়ে যাই, অনেক মিস করি বাসা এবং শুভ ভাইদেরকে। আগে দিনে কম করে হলেও দশবার দেখা হতো আর এখন যাওয়া আসার পথে একবার দেখা হয়।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41