||মেলায় কিছুক্ষণ ঘোরাফেরা এবং কিছু কেনাকাটার মুহূর্ত||@shy-fox 10%

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন??

আমি@samhunnahar

আমি আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশ থেকে।


mela.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

হ্যালো আমার বাংলা ব্লগের সকল ভারতীয় ও বাংলাদেশি ব্লগার ভাই ও বোনেরা আশা করি সকলেই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভাল আছি এবং সুস্থ আছি।ইদানিং বেশ ব্যস্ত সময় যাচ্ছে সংসারের কাজকর্ম,বাচ্চাদেরকে স্কুলে পৌঁছে দেওয়া আবার নিয়ে আসা,পড়াতে বসানো এবং কমিউনিটির কাজ সব মিলিয়ে অনেক ব্যস্ত সময় যাচ্ছে বলা যায়।সেই ব্যস্ততার মাঝে ও নিজের নিয়মিত রুটিন মাফিক কাজগুলো যথাসময়ে করার চেষ্টা করি।সেই ধারা বাহিকতায় আজও নতুন একটি পোস্ট শেয়ার করার জন্য চলে এসেছি আপনাদের সাথে।আজ আমি যে বিষয়টি আপনাদের সাথে শেয়ার করে নেব সেটা হচ্ছে মেলায় কিছু সময় ঘোরাঘুরি এবং কিছু কেনাকাটার মুহূর্ত।

mela1.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela2.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela3.jpeg

আপনারা তো সবাই জানেন আসলে মেলায় যাওয়া মানে হচ্ছে ঘোরাঘুরি করা কিছু খাওয়া-দাওয়া এবং কিছু কেনাকাটা করা।আমার তো মেলায় গেলে ঘোরাঘুরি খাওয়া দাওয়া এবং কেনাকাটা সবগুলো অনেক জমজমাট হয়।প্রথমে দুই একবার গেছিলাম তখন ঘোরাফেরা করে টুকটাক কেনাকাটা করে চলে আসিলাম।কিন্তু এইবারও যখন যায় তখন এদিক ওদিক অনেক ঘোরাফেরা করি এবং বসে কিছু খাওয়া-দাওয়া করলাম।অবশেষে কিছু কেনাকাটাও করলাম বেশ।মেয়েরা তো বায়না ধরলো তাদের জন্য মাথার ক্লিপ, ব্যন্ড, লিপিস্টিক আরো কত কিছু।এদিকওদিক ঘুরে অনেক কিছু দেখছিলাম এবং অনেক কিছু নিয়েছি সেদিন মেলা থেকে।আসলেই মেয়েদর একটা অভ্যাস হচ্ছে যে এত সহজে কেনা কাটার কাজ সম্পান্ন হয়না।যত দেখি তত নিতে মন চাই ঠিক আমার মেয়েরা এমন হয়ে যাচ্ছে দিন দিন এত নিয়ে দিই তারপর ও এত চাহিদা বুঝিনা বিষয় টা।

mela9.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela10.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela11.jpeg

আপনারা এখানে যে মাথার ক্লিপ গুলো দেখতে পাচ্ছেন এগুলো দেখতে অসাধারণ সুন্দর।কিন্তু আমার তোলা ফটোগ্রাফির মধ্যে তেমন সুন্দর হয় নাই।আমি এখান থেকে কতগুলো মাথার ক্লিপ নিয়েছি।মাথায় পরলে অনেক ভালো লাগে ক্লিপ গুলো।এধরনের পাথরের তৈরি ভিন্ন ভিন্ন ডিজাইনের অনেক গুলো নিয়েছি।এই জাতীয় জিনিস যেকোন অর্নামেন্টস আমার অনেক ভালো লাগে।সবচেয়ে একটি মজার ব্যাপার হচ্ছে যে আসলে আমরা একজনের জন্য নিলে মা মেয়ে তিনজনে পরতে পারি।

mela12.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela13.jpeg

mela14.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

এ ছাড়া পাথরের তৈরি হাতের চুড়ি কিংবা গলার বিভিন্ন অর্নামেন্টস গুলো দেখলে অনেক লোভ লাগে।এছাড়া গলার এত সুন্দর সুন্দর মালা দেখলে সত্যি নিতে মন চাই সব সময়।কিন্তু আমার আগের কিনা অনেক ছিল তাই নিই নাই শুধু ফটোগ্রাফি নিলাম দেখতে অনেক ভালো লাগছিল।অনেক সুন্দর সুন্দর কানের দুল হাতের আংটি বেশ লোভ লাগে দেখলে।

mela4.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela6.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

এখানে যে দেখতে পাচ্ছেন ফুলদানি গুলো আসলে ফুলদানি গুলো দেখতে অনেক সুন্দর।ফুলদানি গুলোতে ফুল রাখলে অনেক সুন্দর দেখায়।দুটি কালার আমি নিয়েছিলাম দেখতে অনেক সুন্দর তাই। সাথে এই ফুলদানিতে রাখার জন্য বেশ কয়েক তোরা ফুল ও নিয়েছিলাম।মার্কেটে কিংবা মেলায় গেলে আমার একটা বেশ খারাপ অভ্যাস আছে যত জিনিস নিই না কেন আমার মন ভরেনা।নিতে মন চায় শুধু নিতেই মন চায়।বেশ কেনাকাটা হলো সে দিন আমাদের।

mela7.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

mela8.jpeg
Device-Wiko-T3
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলা চত্বর।

অবশেষে কিছু খাওয়া-দাওয়া করে রাত যখন প্রায় দশটা বাজে তখন বের হয়ে যায় মেলা থেকে।তখন ও মেয়েরা চলে আসতে চাচ্ছিলো না।কিন্তু রাত তো বেশি হয়ে যাচ্ছে তাই জোর করে বের করে নিলাম। সোজা বাসায় চলে এসে রাতের খাওয়া দাওয়া করে নিলাম।এই হচ্ছে আমাদের মেলার ঘোরাঘুরি এবং কিছু কেনাকাটার মুহূর্ত।


268712224_305654151337735_1271309276897107472_n.png

আশা করি আমার আজকের ব্লগিং আপনাদের ভালো লাগবে।সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ পোস্ট সময় দিয়ে পড়ার জন্য।আপনাদের জন্য শুভকামনা রইল।


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলালোকেশন

268712224_305654151337735_1271309276897107472_n.png

আমার পরিচয়


আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি।আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।ফটোগ্রাফি করা আমার শখের।এছাড়া কবিতা লিখতে আমার অনেক ভাল লাগে।গান গাওয়া আমার স্বপ্ন।আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তাই আমি আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

💘ধন্যবাদ সবাইকে আবার দেখা হবে অন্য একদিন নতুন কোন টপিক্স নিয়ে।💘

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif


banner-abb_New.png

Sort:  

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 last year 

আপু আপনার কক্সবাজার শিল্প বাণিজ্য মেলায় ঘুরাঘুরির অনুভূতি পড়ে অনেক ভাল লাগলো। মেলায় গেলে কত কিছু দেখা যায়, এগুলো দেখলে তো বাচ্ছারা বায়না ধরবেই। আপনি যে ফুলদানি গুলো নিয়েছেন, এগুলো সত্যিই অনেক সুন্দর। ধন্যবাদ আপু।

 last year 

মেলায় গেলে তো ভাইয়া সহজে বের হতে পারি না মেয়েদের জন্য খাবে এদিক ওদিক ঘুরবে এবং কেনাকাটা করবে।

 last year 

হ্যাঁ আপু আপনি বাচ্চাদের নিয়ে অনেক ব্যস্ততার মধ্যে রয়েছেন। তাদের স্কুলে নিয়ে যাওয়া নিয়ে আসা সত্যিই এটা অনেক বড় একটা দায়িত্ব। কিন্তু এই ধরনের মেলায় সুন্দর মুহূর্ত উপভোগ করতে পারলে অনেক ভালো লাগে। নিজে ক্লিপের ছবি তুলেছেন তার মধ্যে আপনার পছন্দের একটাও নেই আসলেই এতগুলো জিনিসের মধ্যে কোনটা পছন্দ হবে দ্বিধা দ্বন্দ্ব কাজ করে। যাইহোক আপনার কাটানো মুহূর্তগুলো অনেক ভালো লেগেছে আপু।

 last year 

জ্বী ভাইয়া ঠিক বলছেন আসলে অনেক ব্যস্ততার মধ্যে আছি বাচ্চাদের নিয়ে তাছাড়া আবার ওদেরকে মাঝেমধ্যে ঘুরাতে বের করতে হয়।

 last year 

আপু আপনার কক্সবাজার শিল্প বাণিজ্য মেলায় ঘুরাঘুরি ও কেনাকাটা দেখে অনেক ভালো লাগল। আসলে আপু আমি ভাবতাম শুধু আমার বাচ্চাদের চাহিদা অনেক, এখন দেখছি সব বাচ্চাদের একই অবস্থা। আপনারা তো একটা কিনে তিন জনে পড়তে পারেন, কিন্ত আমার মেয়েরা কারোটা কাউকে দেবে না।যাইহোক আপু আপনি বাচ্চাদের নিয়ে অনেক সুন্দর ঘুরাঘুরি ও কেনাকাটা করেছেন । আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপু ইদানিং বাচ্চাদের চাহিদা এতো বেড়ে গেছে যে চিন্তা করতেছি কম বের করাবো।বাচ্চাদেরকে বেশি বের করাতে করাতে ওদের অভ্যাস একদম খারাপ হয়ে গেছে যেটা দেখে সেটা নিতে চাই শুধু।

 last year 

সংসার জীবনটা এমনি নানা রকম ব্যস্ততার মধ্য দিয়ে চলতে হয় ৷ যা হোক আপনি কক্সবাজার বাণিজ্য মেলাতে অনেক সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন ৷ তার প্রতিটি আলোকচিত্র দেখে বোঝা যাচ্ছে ৷ অনেক কিছু কিনেছেন বুঝি ৷

 last year 

সংসার জীবন বাচ্চাদের নিয়ে ঘোরাফেরা করা কমিউনিটির কাজ সবগুলো একসাথে ধরে রাখা অনেক বেশি কষ্ট হয়ে যায়।

 last year 

মেলা মানে তো অবশ্যই ঘোরাঘুরি, কেনাকাটা, খাবার দাবার খাওয়া এইসব চলবেই। মেয়েরা তো বায়না করবেই আপু তাদের আবদার টা একটু সব সময় বেশি থাকে। আপনার কক্সবাজার শিল্প বাণিজ্য মেলায় ঘোরাঘুরি, কেনাকাটা সবকিছুর অভিজ্ঞতা শুনে বেশ ভালোই লাগলো । বেশ ভালো সময় পার করেছেন মা মেয়েরা সবাই একসাথে। একটা জিনিস কিনলেই আপনারা মা মেয়েরা তিনজনেই ব্যবহার করতে পারেন এই বিষয়টি বেশ দারুন লাগলো । এক্ষেত্রে অনেকটা খরচ বেঁচে যায়, যদি একটা কিনলেই তিনজনের কাজ চলে ।

 last year 

হ্যাঁ ভাইয়া একটা সুবিধার হয়েছে এখন কোন জিনিস কিনলে মা মেয়ে তিনজনে একসাথে ব্যবহার করতে পারব হা হা হা।

 last year 

আপু আপনার এত সুন্দর সুন্দর মেলার ফটোগ্রাফি দেখে আমার এখনি সেই মেলায় চলে যেতে ইচ্ছে করছে। বিশেষ করে বাচ্চাদের খেলার জায়গা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। এছাড়া সেখানে কসমেটিকস আর ফুলদানি গুলো দেখতে খুবই ভালো লেগেছে। এমন মেলায় ঘুরাঘুরি করতে অনেক ভালো লাগে। ধন্যবাদ মেলায় ঘুরাঘুরি করার সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 last year 

আমার কাছে তো মন চায় মেলার সব জিনিস বাসায় নিয়ে চলে আসি দেখতে তো ভালো লাগে হা হা হা।

 last year 

সত্যি কথা বলতে কি! আমি মেলায় যেয়ে ঘুরতে ভালোবাসি কিন্তু কোন কিছু কিনতে পছন্দ করি না। বিশেষ করে মেয়েদের জিনিস পানে তাকেও দেখি না। মাঝে মাঝে মনে হয়, না জানি জোড়া জুটে গেলে তার জন্য এমন জিনিস কিনতে হবে এবং পকেট ফাঁকা হবে। আর আপনি যে সমস্ত মেলা থেকে জিনিস আমাদের মাঝে ফটোগ্রাফি করে দেখিয়েছেন তাই মনের মধ্যে ভেসে উঠল না জানি আপনার ভাবি আসলে এ সমস্ত জিনিস কেনার বায়না ধরে আমার কাছে। তবে যাই হোক দারুন একটা পোস্ট উপভোগ করলাম আপনার এই পোষ্টের মধ্য দিয়ে। বুঝতে পারলাম খুবই ভালোলাগার মুহূর্ত অতিবাহিত করেছেন মেলা থেকে।

 last year 

মেলাতে গেলে কিছু খাওয়া দাওয়া ঘোরাফেরা কিছু কিনতে মন চায় ভাইয়া ধন্যবাদ আপনাকে অনেক ভালো লেগেছে।

 last year 

সত্যি কথা বলতে কি! আমি মেলায় যেয়ে ঘুরতে ভালোবাসি কিন্তু কোন কিছু কিনতে পছন্দ করি না। বিশেষ করে মেয়েদের জিনিস পানে তাকেও দেখি না। মাঝে মাঝে মনে হয়, না জানি জোড়া জুটে গেলে তার জন্য এমন জিনিস কিনতে হবে এবং পকেট ফাঁকা হবে। আর আপনি যে সমস্ত মেলা থেকে জিনিস আমাদের মাঝে ফটোগ্রাফি করে দেখিয়েছেন তাই মনের মধ্যে ভেসে উঠল না জানি আপনার ভাবি আসলে এ সমস্ত জিনিস কেনার বায়না ধরে আমার কাছে। তবে যাই হোক দারুন একটা পোস্ট উপভোগ করলাম আপনার এই পোষ্টের মধ্য দিয়ে। বুঝতে পারলাম খুবই ভালোলাগার মুহূর্ত অতিবাহিত করেছেন মেলা থেকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 62157.37
ETH 3418.80
USDT 1.00
SBD 2.50