ট্রাভেলিং- কক্সবাজার ইনানী ভ্রমণে সুইমিং পুলে গোসল।

in আমার বাংলা ব্লগ9 months ago

সবাইকে বিকেলের শুভেচ্ছা।

প্রিয় @amarbanglablog পরিবারের সকল সদস্য সদস্যাগণ সবাই কেমন আছেন? আশা করি সবার দিনকাল ভালো যাচ্ছে। বলতে পারেন আসলেই ফিফটি পার্সেন্ট মানুষ বর্তমানে অসুস্থ। অর্থাৎ জনসংখ্যার অর্ধেক মানুষ অসুস্থ বর্তমান সময়ে। যদি প্রতিটি ঘরে ঘরে এক থেকে দুই জন মানুষ অসুস্থ হয়ে পড়েন তাহলেই সেই হারে অর্ধেক মানুষ অসুস্থ বলতে হয়। আমি মনে করি এর একটা প্রধান কারণ হচ্ছে পরিবেশ দূষণ। আবার দ্বিতীয় কারণ হচ্ছে ঋতুর পরিবর্তন। ঋতু পরিবর্তনের চেয়ে পরিবেশ দূষণটা আমাদেরকে অনেক বেশি প্রভাবিত করছে। তো আমাদেরকে একটু সাবধানে চলতে হবে। পরিবেশ রক্ষা করার জন্য যা যা প্রয়োজন তা আমাদেরকে মেনে চলতে হবে।

pic4.jpg

pic5.jpg

যাক অনেক কথা বলে ফেললাম। আজকে উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগিং শেয়ার করব বলে। তো ইনানীর ভ্রমণের ইতিমধ্যে আমি তিনটি পর্ব শেয়ার করেছি আপনাদের সাথে। তো আমি আজকে আপনাদেরকে আবারো ভিন্ন কিছু শেয়ার করতে চলে এসেছি। আমি আগামী পর্বে আপনাদেরকে শেয়ার করেছিলাম রেস্টুরেন্ট থেকে খাওয়া দাওয়া শেষ করে বের হয়ে যাওয়ার বিষয় গুলো। আসলে ইনানী ভ্রমণ করতে যাওয়ার মূল উদ্দেশ্য হলো বাচ্চারা সুইমিং পুলে গোসল করবে। তাছাড়া আরো খুব সুন্দর সুন্দর জায়গা আছে সেখানে ঘোরাফেরা করবে। তারা সেখানে যাওয়ার পর থেকে অনেক বেশি অস্থির হয়ে গেছিল। কারণ সুইমিংপুল এ গোসল করতে যাওয়ার জন্য।

তো বন্ধুরা খাওয়া দাওয়া শেষ করে বের হয়ে গেলাম। এখন খাওয়া-দাওয়া যেহেতু শেষ করেছি সাথে সাথে গোসল করতে নামলে কেমন জানি লাগবে। কিন্তু তাদেরকে একটু অপেক্ষা করাতে পারলাম না। বাচ্চারা কোন কথাই শুনল না। তো তারা সুইমিংপুলে নামবে গোসল করার জন্য। যেহেতু বিকেল বেলা হয়ে গেছে একদম। তাই তারা তাড়াহুড়ো করতে ছিল সুইমিং পুলে যাওয়ার জন্য। উপরে আবারও রুমে যেতে হলো লিফটে করে বাচ্চারা গেল বাবার সাথে। রুমে যেয়ে চেঞ্জ করলো মেয়েরা এবং তাদের বাবা। মেয়েরা নিচে নেমে আসলো গোসলের জন্য। কিন্তু পানিতে যখন নামতে যাই তখন চারদিকের অবস্থা খুবই সুন্দর ছিল।

pic.jpg

pic1.jpg

pic2.jpg

তখন একটু নীরব নীরব ছিল যেহেতু দুপুরের পরে সবাই খাওয়া দাওয়া করে একটু বিশ্রাম নিচ্ছিল। তখনও কিন্তু রোদ ছিল একটু। রোদ বলতে একটু মেঘাচ্ছন্ন ছিল। তবে মাঝে মধ্যে যে রোদ গুলো দেখা যাচ্ছিল সেগুলো অনেক তাপ ছিল। বন্ধুরা আমি বসে থাকছিলাম বাচ্চারা ড্রেস চেঞ্জ করে এসে পানিতে নামার জন্য আসছিল। আমাকে অনেক জোরাজোরি করলো আমার কিন্তু নামতে ইচ্ছে করলো না। যেহেতু সবে মাত্র আমি খাওয়া দাওয়া করে আসলাম। এমন পেট ভর্তি খাবার দাবার খেয়ে আসলেই গোসল করতে যাওয়া কেমন জানি লাগে। সেই জন্য আমি নামিনাই তারা নেমে গেছিলো।

আমি চারপাশে ঘুরে ঘুরে দেখছিলাম। তাছাড়া বাচ্চারা যে সুইমিং পুলে নেমে আনন্দ করলো সেগুলোর আমি কিছু ভিডিও নিয়েছিলাম। তাছাড়া তাদের কিছু ফটো নিয়েছিলাম। চারপাশের পরিবেশ গুলো দেখেছি। সেই সাথে সবার কান্ড গুলো দেখছিলাম। বলতে পারেন এগুলো জার্মান ফ্রান্সে যেরকম হয় ঐরকমই অবস্থা। কারো গায়ে কিছু কাপড় আছে আবার কারো গায়ে নেই। তো চারপাশের পরিবেশ গুলো খুবই সুন্দর দেখা যাচ্ছিল। কিন্তু তখনো অনেক কিছু দেখার বাকি ছিল। সবে মাত্র রুমে যেয়ে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে আমরা আসলাম।

pic3.jpg

pic6.jpg

pic7.jpg

সেই সাথে বাচ্চারা সুইমিং পুলে গোসল করতে নামলো। তো আমি ভাবলাম আমি ঘুরে ঘুরে চারপাশের পরিবেশগুলো দেখব। সেই সাথে অনেক গুলো ফটোগ্রাফি নিও ফেলি। গোসল করতে নামার মুহূর্ত গুলো আমি আপনাদেরকে পরবর্তীতে শেয়ার করব। তারা পানিতে অনেক বেশি এনজয় করেছিল। অনেক সময় নিয়ে পানিতে থাকছিল। শেষমেষ বাধ্য হয়ে ওদেরকে আমার যেয়ে পানি থেকে নিয়ে আসতে হলো। আশা করি আপনাদের কাছে আমার আজকের ব্লগিং অনেক ভালো লাগবে।

pic8.jpg

pic9.jpg

pic10.jpg

সেই সাথে আমার আজকের শেয়ার করা ব্লগিংএর ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। এই জায়গা সবার অনেক প্রিয় একটি জায়গা। সবাই সুযোগ বের করে সেখানে ছুটে চলে আসে। এখানে নীরব পরিবেশে সুন্দর সুন্দর সময় কাটানোর জন্য। ধন্যবাদ সবাইকে আমার আজকের লেখা গুলো সময় দিয়ে পড়ার জন্য।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার ইনানীর পালংকি রেস্টুরেন্ট
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিট্রাভেলিং


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার লেখা পড়ার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


আমার পরিচয়
আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি। রান্না করতে আমি অনেক পছন্দ করি। তাছাড়া সময় পেলে ভ্রমণ করি আর প্রকৃতিকে অনুভব করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভাল লাগে। আমি মাঝে মাঝে মনের আবেগ দিয়ে কবিতা লেখার চেষ্টা করি। আমার প্রিয় শখের মধ্যে তো গান গাওয়া অন্যতম। আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের/ভালবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Polish_20230713_210902326.png

Steem_Pro.png

Sort:  

@tipu curate

Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 9 months ago 
 9 months ago 

সুন্দর দৃশ্য আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন আপু। যেখানে সুইমিংপুলে বাচ্চারা গোসল করতে লাগলো তারই সুন্দর বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। আর কক্সবাজারে সুন্দর সুন্দর জায়গা রয়েছে হয়তো যেতে পারলে দেখতে পারতাম কিন্তু আমাদের মাঝে খুব সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করে থাকেন,এই থেকে অনেক ধারণা অর্জন করতে পারি

 9 months ago 

ধন্যবাদ ভাইয়া বিস্তারিত বর্ণনা গুলো পড়ার জন্য। তবে ইচ্ছা থাকলে উপায় হয়। হয়তো একদিন অবশ্যই আসতে পারবেন সে প্রত্যাশা রাখি।

 9 months ago 

খাওয়া দাওয়ার পর গোসল করাটা আমার কাছেও ভালো লাগে না আপু । তারা যেহেতু ছোট এজন্য সুইমিংপুলে নামতে পাগল হয়ে যাচ্ছিল, উপভোগও করেছে নিশ্চয়। আর আপনি চারপাশের পরিবেশটা উপভোগ করলেন।

 9 months ago 

অনেক সুন্দর একটি জায়গা ভাইয়া। আসলেই সরাসরি দেখলেই আরো বেশি উপভোগ করা যায়।

 9 months ago 

ইনানীতে অনেকবার গিয়েছি। তবে সুইমিং পুলে কখনো গোসল করা হয়নি।তবে ডিসেম্বরের দিকে হয়তো কক্সবাজার আসতে পারি।তখন না হয় ইনানী তে গিয়ে গোসল করব। যাইহোক আপু অনেক ভালো লাগলো আপনার পুরো ব্লগটি পড়ে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 9 months ago 

বর্তমান সময়ে ইনানীতে অনেক সুন্দর সুন্দর ব্যবস্থা আছে। আশা করি আপনি আসবেন এবং উপভোগ করবেন। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ইনানী বিচে গিয়ে হোটেলের সুইমিংপুলে এরকম সুন্দর মুহূর্তটা জীবনে একবার হলেও দরকার। একদিকে সমুদ্র অন্যদিকে সুইমিংপুল দারুন একটা মুহূর্ত । ভালো লাগলো অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন এর আগের পর্বগুলো দেখেছি ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার অনুভূতি গুলো ভীষণ ভালো লেগেছে।

 9 months ago 

ভর পেট খাওয়ার পর গোসল করা ঠিক না। খাওয়ার পর গোসল করলে খাবার হজমে সমস্যা হয়।তবে বাচ্চারা তা মানবে কেন তারা যে ছোট। আর সুইমিং পুলে নামার থাকলেতো আরও মানবে না। আপনি যে সকল ফটোগ্রাফিগুল শেয়ার করেছেন বেশ সুন্দর হয়েছে সেগুলো। আর ঠিক বলেছেন আমাদের কারনেই দেশের অর্ধেক মানুষ এখন অসুস্থ।পরিবেশ বিরুপ হয়ে উঠেছে। তা ঠিক করতে আমরাই পারি সচেতনতার মাধ্যমে।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপু খুব সুন্দর গঠনমূলক অনুভূতি প্রকাশ করলেন।

 9 months ago 

কক্সবাজার ইনানী ভ্রমণে সুইমিং পুলে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। সুইমিং পুলে গোসল করা অনুভূতি বেশ দারুণ। ধন্যবাদ আপনাকে আপু।

 9 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার ব্লগিংটা পড়ার জন্য।

 9 months ago 

খুব সুন্দর একটা পরিবেশ বেশ ভালোই ইনজয় করেছেন বোঝা যাচ্ছে, কক্সবাজারের মধ্যে এরকম একটা প্লেসে খুব চমৎকার একটা সময় কাটিয়েছেন, ভালো লাগলেও আপনার ভালো কাটানো দিনের গল্প শুনে।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে আসলে জায়গাটি দেখতে খুবই সুন্দর।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56