You are viewing a single comment's thread from:

RE: DIY - জ্বলন্ত মোমবাতির ধোয়াতে কাল্পনিক পাখির চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি শুনেছি যারা গভীর চিন্তার মানুষ তাদের মাথায় আলাদা কিছু চিন্তা আসে, মানে এক কথায় বলা যেতে পারে ইউনিক চিন্তা শক্তি।আপু আপনার মধ্যও তেমন কিছু দেখতে পেলাম। খুবই ভালো একটি অংকন করছেন।ধাপ গুলো খুবই সুন্দর করে আমাদের মাঝে প্রেজেন্ট করছেন এবং সুন্দর বর্ননা দিয়ে আমাদের বুঝিয়ে দিলেন। ধন্যবাদ আপু

Sort:  
 2 years ago 

আমি সব সময় যখন চিত্রাংকন করতে বসি তখন আমি আমার কাজ শুরু করার আগে কি ধরনের চিত্রাংকন করা যায় এবং তার মধ্যে ইউনিক কি যুক্ত করা যায় এসকল বিষয় নিয়ে ভাবি। এরপর যখন আমার আইডিয়া আমার নিজের পছন্দ হয় শুধুমাত্র তখন আমি সেই চিত্রাংকন করার চেষ্টা করি এবং আপনাদের মাঝে শেয়ার করি। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64