You are viewing a single comment's thread from:

RE: ওরা এমন কেনো? ওদের মনুষ্যত্ব বলে কি কিছু নেই ? || 10% for @shy-fox

ভাইয়া সত্যি কথা গুলো দিলে লাগছে ম্যাম যে শিক্ষা দেয় সে আমাদের মায়ের মত করে ভালোবাসা দিয়ে সব কিছু শিখায়। ভাই আমার মতে এদের কি করার দরকার যেমম টা আমি করেছি ভোলা পলিটেকনিক্যাল এ এমন বাজে ছেলেদের উত্তাপ ছিল ম্যামের সাথে খারাপ আচরণ করার কারনে আমার ভাইয়া আবার ছাত্র লিগের নেতা তাই তার মাধ্যমে ঢাকা থেকে ১০০ ছেলে নিয়ে পুরো ভার্সিটির বদমাইশ গুলোকে রাম দোলাই দেই সেখান থেকে আর এমন হয় না তবে হ্যা আমি সেখানে আর পড়াশোনা করি না এমন টা ওদের সাথে করলে ঠিক হয়ে যাবে কারন আপনি আর আমি যদি প্রতিবাদ না করি ওদের বা খারাপদের দিন দিন সাহশ বারবে। আর হ্যা দিনাজপুর বাদুরিয়া ফুলবাড়িয়াতে আমি ছিলাম সপ্ন পরী ওটার আসে পাশে যাই হোক ভাইয়া এটা আপনার একটা প্রতিবাদ সেখানে আমার এস আই বন্ধু আছে দেখি কি করা যায়। এস আই সুমন

Sort:  
 2 years ago 

ভাই কি বলবো এখানে যতগুলো সিন্ডিকেট আছে তারা সব গুলাই এক। আর এরা এতটা খুঙ্কার কাউকে খুন করতেও দ্বিধা বোধ করে না।সেদিন তো একজন প্রাণে বেচে আছে,তবে তার হাত আদৌ ঠিক হবে কিনা জানা নেই,আর এখানে যে নেতারা আছে ওরাই এদেরকে জমের মত ভয় পায়।কলেজ এর ভিপি তো নামেই ভিপি।আর এরা এতটাই ভয়ানক জেল বা পুলিশ কোনটার ও ভয় নেই এদের।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64