২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৯শে ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

১৩ই সেপ্টেম্বর,মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৬৯৩.৯০২ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৭১৩.৯০৪


সময়স্টিম পাওয়ার
পূর্বে১৬৯৩.৯০২ স্টিম
বর্তমান১৭১৩.৯০৪ স্টিম
মোট পাওয়ার আপ২০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার বিষ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো ভালো লাগলো। এটি করার মাধ্যমে আপনি একদিকে আপনার নিজের ক্ষমতা বৃদ্ধি করতেছেন আবার অপরদিকে ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতেছেন।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লোকে পৌঁছাতে পারেন

 2 years ago 

প্লাটফর্মে টিকে থাকার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ, আমি প্রতিনিয়তই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করছি এবং আপনাদের উৎসাহ দেয়ার ভালো লাগছে ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে যেমন ভালোবাসি তেমনি পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলা দেখলে অনেক ভালো লাগে এবং উৎসাহ পাই আরো বেশি পাওয়ার বৃদ্ধি করতে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামীর পথচলা।।

 2 years ago 

এটা ঠিক বলেছেন আমরা পাওয়ার আপনি যেমন ভালোবাসি পাওয়ার পোস্টগুলো ঠিক তেমনি ভালোবাসি , এটি আমাদের ভবিষ্যতের জন্য কাজে আসবে এবং এই প্ল্যাটফর্মে জন্য এটি খুব গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারবেন। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

গন্তব্য এখনো অনেক দূরে তবে চেষ্টা করে যাচ্ছি চলতে থাকবো ধারাবাহিকভাবে দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করা ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা চেষ্টা করছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে। আমাদের সকলের জন্য পাওয়ার আপের উপর গুরুত্ব অনেক। সকলের উচিত পাওয়ার আপ করে যাওয়া।নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা

 2 years ago 

ঠিক বলেছেন এটি খুবই গুরুত্বপূর্ণ এবং একাউন্টের ভ্যালু বৃদ্ধি করে, আমি প্রতিনিয়ত নিজের ভ্যালু বৃদ্ধি করার জন্য এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাচ্ছে খুবই ভালো লাগে আপনাদের উৎসাহ দেখলে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই কমবেশি পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজ আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

জি ভাই প্রতিনিয়ত ঐ ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছি ছোট হোক বড় হোক ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি।

 2 years ago 

ভাইয়া আপনি বর্তমান সময়ে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে সত্যি খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই এটা সবার করা উচিত। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু হয়তো পরিস্থিতি ভালো থাকলে টার্গেটের অনেক কাছাকাছি চলে যেতাম কিন্তু কিছু করার নেই অল্প অল্প করে সামনের দিকে এগোচ্ছি।

 2 years ago 

আপনি আপনার টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আপনার লক্ষ্যে ৪০০০ স্টিম পাওয়ার আপ করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য অনেক।

 2 years ago 

জি ভাই আমার জন্য অবশ্যই দোয়া করবেন যেন টার্গেটের কাছে যেতে পারি, জানিয়া সম্ভব কিনা তবে চেষ্টা করে যাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41