টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৯ পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ।

১৩ই- জানুয়ারি, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। সবাই টার্গেট ডিসেম্বর সিজন-২ তে লক্ষ্য ঠিক করছে, তাই আমিও লক্ষ্য নিয়ে কাজ করতে চাই এবং সেটি নিয়েই আজকের এই পোস্ট।


Black with Target Icon Sports Logo.png

ক্যানভা প্রো দিয়ে তৈরি


জীবনের লক্ষ্য না থাকলে নাকি সাফল্য আসে না, কথাটা বাস্তব জীবনেও প্রভাবিত করে। আমরা যদি আমাদের লক্ষ্য ঠিক না করি, তাহলে আমাদের গোল গুলো পরিবর্তন হয়ে যায়, টার্গেট না থাকলে মানুষ হয়ে যায় অলস তাই প্রত্যেকেরই তার নিজের স্বপ্ন পূরণের জন্য জীবনের একটি লক্ষণ ঠিক করা উচিত। যেহেতু আমি এই প্লাটফর্মে কাজ করতে ভালবাসি, তাই আমিও মনে করি নিজের জন্য হলেও আমারও একটি লক্ষ্য ঠিক করা উচিত তাই আমি এই পোষ্টের মাধ্যমে আমার পাওয়ার আপ এর একটি টার্গেট সেট করব।

পাওয়ার আপ এর গুরুত্ব



এই প্লাটফর্মে স্থায়ী ভাবে কাজ করতে হলে, এবং নিজের একাউন্ট কে শক্তিশালী ও সমৃদ্ধ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের একাউন্টে পাওয়ার না থাকলে, তার বেশ ভালো একটি প্রভাব পড়ে প্লাটফর্মে কাজ করতে আসলে তা আমি বড় সাক্ষী। বেশ অনেকগুলো পাওয়ার লস করে প্রায় হতাশায় চলে গেছিলাম। এখন যেহেতু আবার মনোবল নিয়ে কাজ করছি তাই নিজের সর্বস্ব দিয়ে চেষ্টা করব নিজেকে সমৃদ্ধ করতে পাওয়ার আপ এর মাধ্যমে, সেজন্য সব থেকে বেশি প্রয়োজন টার্গেট সেট করা, টার্গেট অনুযায়ী কাজ করলে খুব কম সময়ের মধ্যেই তা পূরণ করা সম্ভব হতে পারে।


sign-417824_1920.jpg

Image by Gerd Altmann from Pixabay


আমার লক্ষ্য


যেহেতু এখনও আমি ভেরিফাইড হতে পারিনি, আশা করি আর কয়েক দিনের মধ্যে আমি তা অর্জন করতে পারব। তাই সাহস করে এখনই আমি আমার টার্গেট সেট করে ফেলছি। টার্গেট না থাকলে আমার মনে হয় সময়ের অপচয় হয়ে যায় এবং মনোবল কমে যায়। তাই আমি তখনই বুঝতে পারব যে আমি আমার টার্গেটে পৌঁছেছি যখন আমার একাউন্টে ৪০০০ স্টিম পাওয়ার থাকবে ।


business-plan-3219705_1920.jpg

Image by Dirk Wouters from Pixabay


আমি পূর্বেই বলেছি আমার আরো বেশ কয়েকদিন লেগে যাবে ভেরিফাই হতে এবং বছরের ৩৬৫ দিনের মধ্যে আমি ১৩ দিন পিছিয়ে গেছি। তাই আমাকে ৩৫২ দিনে এক বছর হিসাব করতে হবে। তাহলে আমার টার্গেটে পৌঁছাতে হলে আমাকে ৭৬.৬ স্টিম অর্থাৎ ৮০ স্টিম করে পাওয়ার আপ করতে হবে।

আমাকে এখন সেই মোতাবেক কাজ করতে হবে, প্রথমদিকে এটি আমার কাছে বড় একটি এমাউন্ট, হয়তো সেটি পূরণ নাও হতে পারে, কিন্তু পরবর্তী সময়ে আমাকে এটি কভার করতে হবে এবং আমি মনে করি টার্গেট ও সৃষ্টিকর্তার উপর বিশ্বাস থাকলে আমি এটি পূরণ করতে সক্ষম হব।






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


আমার বাংলা ব্লগ.gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 
শুনে ভালো লাগলো আপনি আপনার টার্গেট ডিসেম্বর সিজন 2 এর জন্য লক্ষ্য নির্ধারণ করেছেন। আপনি ঠিক কথাই বলেছেন লক্ষ ছাড়া কখনো সফলতা অর্জন করা সম্ভব নয়। আপনার জন্য দোয়া রইল যেন খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার জন্য দোয়া রইল আপনিও যেন খুব সহজে আপনার টার্গেট পূরণ করতে পারেন।

 3 years ago 

ধর্যে মেওয়া ফলে লক্ষ স্থির রাখুন একটু দেরি হলেও সুফল পাবেন।যাইহোক আপনার জন্য অনেক শুভকামনা রইলো নিশ্চই আপনি আপনর লক্ষে পৌছাইতে পারবেন।🖤

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য এবং আমাকে শুভকামনা দেয়ার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই লক্ষ্য ছাড়া সাফল্যে পৌছানো যায় না। নতুন বছরে আপনার লক্ষ‍্যটা দারুণ। ঠিকমতো লেগে থাকুন চেষ্টা করুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে ঠিকই পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আমিও দোয়া করি যেন আপনার লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যায়।

 2 years ago 

শুনে খুবই খুশি হলাম স্টিমিট প্লাটফর্মে আপনি আপনার লক্ষ্য নির্ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি ঠিকই বলেছেন আমাদের প্রত্যেককেই একটা টার্গেট নিয়ে এগিয়ে যেতে হবে। টার্গেট নির্ধারণ না করলে আমরা আমাদের গন্তব্যে পৌঁছাতে পারবো না। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি ভাই টার্গেট না থাকলে মানুষ ভুল পথে চলে যায় কিংবা সে সময়ের অপচয় করে তাই সকলের উচিত একটি টার্গেট ঠিক করার আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60189.57
ETH 3204.49
USDT 1.00
SBD 2.44