You are viewing a single comment's thread from:

RE: নতুন কোম্পানিতে ট্রেনিং করানোর অভিজ্ঞতা||~~

in আমার বাংলা ব্লগ10 months ago

আপনি যেখানেই যাবেন সেখানেই উন্নতি করতে পারবেন বলে আমি মনে করি, কারণ আপনি একজন ভালো মানুষ। আপনি সবার কথা চিন্তা করেন, এবং আপনার মধ্যে একটা প্রতিভা রয়েছে। মার্কেটিং ডিপার্টমেন্টে আপনি বেশ ভালো করছেন এটা যেন খুবই খুশি হলাম এবং সম্মানের সহিত ট্রেনিং করাচ্ছেন বিদেশে ভ্রমণ করে এসেছেন মন থেকে খুব ভালো লাগছে আপনার এই ঘটনাগুলো শুনে।

Sort:  
 10 months ago 

এটা ঠিক যে আমি যেখানে যে কাজটাই করেছি কখনো লস করি নাই।আমি অঙ্কে অনেক কাঁচা ছিলাম কিন্তু হিসেবটা ভালো বুঝি।আর আমার ট্রেনিং প্রেজেন্টেশন অনেকেই খুব বেশি পছন্দ করেন।অডিয়েন্স রা আমার সেশন থেকে উঠতেই চায়না।সততা নিষ্ঠা এবং ধৈর্যের সাথে মনোযোগ সহকারে কাজটা করি।♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54