You are viewing a single comment's thread from:

RE: DIY - রেস্টুরেন্ট স্টাইলে কোল্ড কফির 🧋 রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

কোল্ড কফি আমার খুব পছন্দের, কলেজে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় আমরা রেস্তোরাঁয় বসে অনেক কোল্ড কফি খেতাম, কফি কর্নার সবথেকে পছন্দের ছিল আমাদের কোল্ড কফি। আপনি চমৎকারভাবে কোল্ড কফি রেসিপি আমাদের সাথে শেয়ার করেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে গুছিয়ে কমেন্ট করার জন্য। আমি আমার কলেজ লাইফের বান্ধবীদের সাথে রেস্তোরাঁয় কোল্ড কফি খেয়ে আড্ডা দিতাম। তারপর যখন মনে হল যে এটি কিভাবে তৈরি করতে হয় আমার শেখা উচিত। কারন আমার প্রায়ই গরমের দিনে বাসায় কোল্ড কফি খেতে ইচ্ছা করে। এ কারণে আমি রেসিপিটি শিখে নিলাম এবং আপনাদের সাথে শেয়ার করে ফেললাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34