You are viewing a single comment's thread from:

RE: রেস্টুরেন্ট এন্ড ফুড রিভিউ পোস্ট || 10% beneficiaries for @shy-fox🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি গ্রামীণ পরিবেশে অনেকগুলো রেস্টুরেন্ট দেখেছি, তবে এই রেস্টুরেন্টে নামটি যেমন ইউনিক তেমনি সত্যিই বেশ কিছু জিনিস আমার কাছে ইউনিট লেগেছে, কিছু কিছু ছবি দেখে অবাক হয়ে গেলাম গ্রামীণ পরিবেশ কিরকম চমৎকার ভাবে ফুটিয়ে তুলতে পেরেছে এই রেস্টুরেন্ট, খুব ভালো লাগলো আপনার আজকের এই রিভিউ পড়ে।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আমিও প্রথমবারের মতো এ রেস্টুরেন্টে গিয়ে অনেক অবাক হয়েছিলাম কারণ তাদের সবকিছু অনেক ইউনিক এবং গোছালো। খাবারের মান গুলো যেমন ভালো দেখতে তেমনি পরিবেশন অনেক সুন্দর। যাইহোক ভাইয়া আপনার কাছে ভালো লেগেছে আর আমি ভালো ভাবে উপস্থাপন করতে পেরেছি সবকিছু তাই আমার কাছে ভালো লাগছে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59933.20
ETH 3191.47
USDT 1.00
SBD 2.44