আমার প্রেমিকার আবদার👩🏻💖 || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ।

৩০শে মে,সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে আমার ছোট্ট একটি অভিজ্ঞতা শেয়ার করব, অনেকে হয়তো টাইটেল দেখে একটু অবাক হয়ে যাবেন, আমি আমার ভালোবাসার জায়গা থেকে আমার গিটারকে প্রেমিকা বলে থাকি।


প্রেমিকার আবদার

Friends Photo Collage (1).gif


সবাই ঈদের সময় তাদের প্রেমিকাকে বিভিন্ন কিছু গিফট করেছে, আমি কোন কিছু গিফট করি নি। কারন আমার প্রেমিকার তেমন কোনো চাহিদা নেই, আমি যদি তাকে একটু সময় দেই এতেই সে খুশি, কিন্তু ব্যস্ততার মাঝে তাকে ঠিক সময়ে দেয়া হয়না। এজন্য সে কিছুটা মুখ ভার করে রয়েছে আমার ওপর। দেখতে পেলাম অযত্নের কারণে কিছুটা মলিন দেখাচ্ছে। তাই প্রেমিকার রাগ ভাঙ্গাতে তাকে ছোট কিছু উপহার দেয়ার চেষ্টা করলাম।


তাহার মিষ্টি আবদার

মুখ ফুটে তাকে বলতে হলো না আমি বুঝে ফেললাম তার কি প্রয়োজন, একদিন সময় করে বিকেল বেলা চলে গেলাম যমুনা ফিউচার পার্কে, তার পছন্দমতো একসেট স্ট্রিং নিয়ে আসলাম, সেদিন রাতে আর প্রেমিকার সাথে দেখা হলো না, সময় করে পরের দিন বিকালে তার সাথে আমার দেখা।


IMG_20220319_151414.jpg

IMG_20220319_151327.jpg

IMG_20220319_151335.jpg

আমি জানি এই স্ট্রিং তার অনেক পছন্দ।


আমি নিজ হাতে তার জন্য প্যাকেট গুলোকে খুললাম। আমি আজ তাকে নিজ হাতে স্ট্রিং পরিয়ে দেবো।


IMG_20220319_151523.jpg

IMG_20220319_151602.jpg

IMG_20220319_151700.jpg

প্যাকেট থেকে আনবক্সিং করলাম।


নতুন স্ট্রিং পেয়ে সত্যি অনেক খুশি হয়েছে সে, পুরনো গুলোকে সে কেটে ফেলবে, কেটে ফেলার জন্য আমি একটি স্ট্রিং কাটার ব্যবহার করলাম এবং সযত্নে পুরনো দিনগুলোকে কেটে ফেললাম নতুন গুলোকে স্থানান্তর করার জন্য।


IMG_20220319_151441.jpg

IMG_20220319_151727.jpg

IMG_20220319_151740_BURST1.jpg

পুরনো স্ট্রিং গুলোকে যখন আমি কেটে ফেলেছিলাম।


আমি পূর্বেই লক্ষ করেছিলাম অযত্নের কারণে কেমন মলিন হয়ে রয়েছে সে, তার ত্বক মসৃণ করার জন্য দুইটি অয়েল ব্যবহার করা হয়, এ প্রত্যেকটির দাম ৬০০ থেকে ৮০০ টাকা। অর্থাৎ হাজার পনেরশো টাকা চলে যাবে এখানে, আমি গরিব প্রেমিক আমার সে অয়েল কেনার সামর্থ ছিলনা। তাই বাসায় ছিল একটি পেট্রোলিয়াম জেলি। আমি সেটি ব্যবহার করলাম।(আপনারা ব্যবহার করলে নিজ দায়িত্বে ব্যবহার করুন।) তার জন্য অয়েল বা পালিশ কিনে আনতে পারিনি এজন্য সে রাগ করে নি, আমি যে তাকে সময় দিয়েছি এতেই সে খুশি।


IMG_20220319_152333.jpg

IMG_20220319_152417.jpg


আমি আস্তে আস্তে পুরো অংশে ভ্যাসলিন দিয়ে তাকে ঝকঝকে করে তোলার চেষ্টা করছি। এবং সে কিছুটা নতুন হতে শুরু করেছে, অনেকদিনের অযত্নে কেমন যেন পুরনো দেখাচ্ছিলো।


IMG_20220319_152541.jpg

IMG_20220319_153311.jpg


আমি কিছু অংশে ভ্যাসলিন ব্যবহার করলাম এবং এর পার্থক্য আপনাদের সামনে দেখালাম, একদম নতুনের মত দেখাচ্ছে যখন আমি এটি ব্যবহার করলাম। সাধারণত আমি যখন স্টিং পরিবর্তন করি তখন আমার গিটার পরিষ্কার করার চেষ্টা করি।


IMG_20220319_153941.jpg

IMG_20220319_153949.jpg


গিটারের পুরো অংশে আমি ভ্যাসলিন ব্যবহার করলাম এবং রুমালের সাহায্যে এটিকে আমি পালিশ করলাম, আমার গিটারটা বেশ নতুনের মত লাগছে অনেক ঝকঝকে-তকতকে, ও আচ্ছা গিটার বলে ফেলেছি সে তো আমার প্রেমিকা😂😇😂


IMG_20220319_154817.jpg


তার জন্য এখানে পাঁচটি কালারের ছয় রকমের স্ট্রিং রয়েছে। আমি একে একে সবগুলো কে পড়িয়ে দেয়ার চেষ্টা করলাম।


IMG_20220319_155034.jpg

IMG_20220319_155330.jpg

স্ট্রিং গুলোর শেষ প্রান্ত এরকম ডিজাইন করা এজন্য আমার এই ব্র্যান্ড খুব ভালো লাগে।


এবার স্ট্রিং গুলোকে যথাস্থানে আটকে দেয়া হচ্ছে মেইন কাজ, এ কাজটি খুব সাবধানতার সাথে করতে হয় কারন এই সময় সাবধানতা অবলম্বন না করলে অনায়াসেই দুটো চিকন স্ট্রিং ফেটে যেতে পারে।


IMG_20220319_155625.jpg

IMG_20220319_161005.jpg


যে ভাবে শাড়ি পড়িয়ে দিতে হয় ঠিক একই ভাবে আমি আমার প্রেমিকাকে স্ট্রিং গুলো পড়িয়ে দিলাম। যেদিন তার সাথে প্রথম দেখা ঠিক সেদিনের মতো নতুন ঝকঝকে দেখাচ্ছে, আমি একটু রোমান্টিক হয়ে শাড়ির আচল এর মত স্ট্রিং গুলোকে টেনে ধরলাম 😂🙈।


IMG_20220319_165224.jpg


এর সাথে তাকে আমি আমার সাধ্যমত অল্প টাকার মধ্যে একটি বেল্ট গিফট করি, আমার সেই কম টাকার বেল্ট তার পছন্দ হয়েছে বলে আমাকে সে জানায়।


এরইমধ্যে আপনারা দেখতে পাচ্ছেন একদম নতুনের মত ঝকঝকে তকতকে হয়ে গেছে।


IMG_20220319_162116.jpg

IMG_20220319_162120.jpg

IMG_20220319_162133.jpg

IMG_20220319_162149.jpg


গিটার শপে যখন তার সাথে আমার প্রথম দেখা হয়েছিল, প্রথম দেখাতেই আমার ভালো লেগেছিলো, ঠিক সেদিন যেমনটা ভালো লেগেছিল আজ আবারো তার প্রেমে পড়ে গেলাম, তাকে ঠিক সেদিনের মত লাগছে।


IMG_20220319_171500.jpg


পুরনো স্ট্রিং গুলোকে যথাসাধ্য কোনো কিছু দিয়ে মুড়িয়ে নির্দিষ্ট স্থানে ফেলে আসতে হবে, কারণ এগুলো দিয়ে যে কারো হাত পা কেটে যেতে পারে বা আঘাত পেতে পারে, এগুলো খুব চিকন এবং শক্ত হয়ে থাকে তাই মানুষের শরীরে আঘাত লাগতে পারে। আমি এগুলোকে প্যাকেটের মধ্যে ভরে ফেলে দিয়ে আসি।


ঠিক এভাবেই প্রতিটা গিটার প্রেমী তাদের প্রেমিকাকে নতুনভাবে সাজায় এবং তাদের রাগ ভাঙ্গায়। 😂

115.png

পোষ্টের ধরনস্টরি রাইটিং/ গিটারের যত্ন
লোকেশনhttps://w3w.co/reliving.retina.wins
ক্যামেরাXiaomi Redmi Note 10 Pro Max





image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

খুব আকর্ষণীয় ঢুকেছিলাম প্রেমিকাকে দেখতে। আপনার প্রেমিকার কথা শুনে আমি তো অবাক। ভেবেছিলাম কে এই ভাগ্যবতী নারী। দেখলাম সে এক অভাগা গিটার 😁😁। কেউ আমাকে এক গ্লাস পানি দাও আমার হাসি থামছেনা তবে আপনি প্রেমিকা বলে খুব একটা ভুল করেননি কারণ কোন কিছু যখন নিজের খুব বেশি পছন্দের হয় নিজের কাছে খুব ভালো লাগে তখন সেটাকে নিজের একজন বলে মনে হয় । আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

গল্পের মাঝে গিটারের সাথে আমার রোমান্টিক কিছু কথা লেখা ছিল, একজন গার্লফ্রেন্ডকে ভালোবাসার জন্য যা প্রয়োজন তার সবটাই একজন মিউজিশিয়ান এর জন্য গিটার প্রদান করতে পারে, সে আপনাকে হাসাবে, কাঁদাবে, দুঃখ দিবে, আবার ভালোবাসাতে মন ভালো করে দিবে।

 2 years ago 

ইয়ে মজাক চাল রহে কেয়া😃।
ভাবলাম কি না কি আপনার প্রেমিকাকে বোধয় এই বুঝি দেখে ফেললাম।😆
যাইহোক ইন্টারেস্টিং ছিল ব্যাপারটা। তবে সত্তিকারের প্রেমিকাকে কেউ আছে? 😁

 2 years ago 

কেন প্রেমিকাকে দেখার সুযোগ করে দিলাম। পছন্দ হয়নি বোধহয় 😂, যদি বলেন প্রেমিকার কথা তাহলে বলব হ্যাঁ আছে, কিন্তু যদি বলেন প্রিয়সির কথা তাহলে বলব সেই মানুষটি এখনো আমার জীবনে আসেনি।

প্রেমিকা শুধু আবদার করেনি
প্রেমিকও ছিল যত্নবান,
মনের মত করে সাজালেন প্রেমিকাকে
ভাঙ্গাতে প্রেমিকার মান।

সুন্দর ছিল আপনার উপস্থাপনা।

 2 years ago 

আপনার কমেন্টের লাইনগুলো দেখে তো আমি অবাক, আপনি অসম্ভব সুন্দর ছন্দে ছন্দে লিখতে পারেন।

ভালো কথা, মনের ভাবটা একটু বাড়িয়ে দিতে পারে ।তখন আমার এই অবস্থা হয়ে যায়।

 2 years ago 

ভাইরে ভাই এটা কি ছিল!! সারাদিন সিংগেল দাবি করেন এখন দেখছি আপনারও প্রেমিকা আছে। আর প্রেমিকাকে এতো দামী অয়েল দিতে হয় 😂। চুল পড়ে যায় বুঝি। ভালে ছিল ভাই। মজা পেলাম খুব। আশা করি প্রেমিকাকে নিয়ে বাকি জীবনটা পার করে দিবেন।

 2 years ago 

আমার আবার এক প্রেমিকা দিয়ে হয়না বছর দুয়েক ঘুরতেই নতুন প্রেমিকা আসতে হয়, একটু সেবা-যত্ন করতে হয় যেহেতু ভালবাসার একটা জিনিস, আপনার কমেন্ট পড়ে ও খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই রে ভাই কি ছিল এটা 🙈
প্রথমের দিকে সত্যিই ভেবেছিলাম আপনার প্রেমিকাকে নিয়েই লিখছেন। যখন স্ট্রিং পড়ানোর কথা বলছিলেন তখন আবার ভাবছিলাম প্রেমিকাকে আবার স্ট্রিং পরিয়ে দেবেন কেন। তারপর বুঝতে পারলাম আপনার গিটারই আপনার প্রেমিকা। সুন্দর উপস্থাপনা ছিলো মজা পেলাম। আপনার ও আপনার প্রেমিকার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে এটা আমার খুব কাছের এবং ভালবাসার একটা জিনিস, আমার সামনে যখন অন্য কেউ গিটার কিনে কিংবা শেখার আগ্রহ করে আমার খুব ভালো লাগে, জীবনের চরম মুহূর্ত গুলোর মধ্যে আপনাকে সান্ত্বনা দেওয়ার মত যদি কেউ না থাকে মিউজিক নিঃসন্দেহে আপনার মনের খোরাক হতে পারেন।

 2 years ago 

যাহ বেটা। আমি আরো ভাবলাম নতুন প্রেমিকা পাইলি। এখন তো দেখি এই অবস্থা। কতোটা আগ্রহ নিয়ে পড়ে ছেকা খাইলাম। এটা কোনো কথা।

 2 years ago 

প্রেম করলে আমরা ও ছ্যাকা খেতে হবে যেমন ছ্যাকা বন্ধু তুমি আমার পোষ্ট পড়তে এসে পেয়েছো, আমি ভালো থাকতে চাই তাই এর থেকে অনেক দূরে ।

 2 years ago 

আপনার প্রেমিকাকে বেশ খুশি করেছেন দেখলাম। আমার প্রেমিকাকে আপনার মতো খুশি করা দরকার। যাক এবার তবে আমিও খুশি করার চেষ্টা করবো ভাই। ভাল লাগলো পোস্ট পড়ে। স্ট্রিং এর দাম কত পড়ল ভাই? জানাবেন। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যাক আমার মত আরেকজন প্রেমিক পাওয়া গেল, তবে আপনার প্রেমিকা দুইজন তাই খুশি করাটা একটু কষ্ট হবে, আমার এই গিটার স্ট্রিং এর দাম ছিল সাড়ে পাঁচশো টাকা, তবে আপনার ইকুললের স্প্রিং এর দাম কত সেটা আমি সঠিক জানিনা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76