২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৭ মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

১০ ফেব্রুয়ারি, শুক্রবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



এইবার আমি ডিসেম্বর মাসকে সামনে রেখে যে টার্গেট নিয়ে এগোচ্ছি সেটি ইতিমধ্যে আপনাদের সামনে পোস্ট আকারে শেয়ার করেছি, এই ডিসেম্বর মাসে আমার লক্ষ্য ডলফিন হাওয়ার। অর্থাৎ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমি নিজেকে ডলফিন দেখতে চাই।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ২৫৮৭.৫৭০ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


পাওয়ার আপ করার পরে

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ২৬০৭.৫৭১



সময়স্টিম পাওয়ার
পূর্বে২৫৮৭.৫৭০ স্টিম
বর্তমান২৬০৭.৫৭১ স্টিম
মোট পাওয়ার আপ২০ স্টিম




image.png




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 last year 

আপনি যেহেতু ডিসেম্বর সিজন থ্রি তে অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন তাই প্রতি সপ্তাহে খুব সুন্দর করে যত পারেন পাওয়ার আপ করেন।আশা করি আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি ডলফিন হতে পারবেন আপনার স্বপ্ন পূরণ হবে।এভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

হ্যাঁ চেষ্টা করছি প্রতি সপ্তাহেই এই প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য এবং আগামীতেও করে যাব দোয়া করবেন আমার জন্য।

 last year 

আমি প্রায় দিন লক্ষ্য করে থাকি আপনি কমবেশি পাওয়ার আপ করে থাকেন। আর এই পাওয়ার অফ করার মধ্য দিয়ে আশা করি আপনার অনেক পাওয়ার হয়েছে। দোয়া করব যেন আপনি আপনার কাঙ্খিত লোককে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন আর এভাবেই আপনার সক্রিয়তা বৃদ্ধি মধ্য দিয়ে বিভিন্ন কর্মে অংশগ্রহণ করতে পারেন।

 last year 

হ্যাঁ এটা ঠিক বলেছেন আমি সব সময় চেষ্টা করি একটু একটু করে সামনে দিয়ে এগিয়ে যাওয়ার জন্য, আপনাদের ভালবাসায় সেটা সম্ভব হয় ধন্যবাদ আপনাকে।

 last year 

যত পাওয়ার তত শক্তি ৷ নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে ডিসেম্বর সিজন থ্রি তে আপন ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হবে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 last year 

প্রতিনিয়ত চেষ্টা করছি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং নিজেকে একজন সফল ডলফিন হিসেবে দেখার জন্য আপনাদের সকলের দোয়া কাম্য।

 last year 

ভাই প্রথমে পাওয়ার বৃদ্ধি করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাই আপনাকে। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট দেখে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ এখানে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।আপনার জন্য শুভকামনা রইলো, ধন্যবাদ ভাই।

 last year 

যেটা ঠিক বলেছেন এখানে টিকে থাকার জন্য এর কোন বিকল্প নেই এবং তাইতো প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি সামনে দিকে এগিয়ে যাওয়ার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

নিজের সক্ষম থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি বিশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি সিজন থ্রিতে নিজেকে ডলফিন দেখতে চান এভাবে পাওয়ার আপ করে যান অবশ্যই আপনার লক্ষ্য পূরণ হবে।

 last year 

জি এবার আমি একটি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি সবাই দোয়া করবেন আমার জন্য টার্গেট পূরণ করতে পারি যাতে।

 last year 

পাওয়ার আপ মানেই শক্তি। পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি।আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। ২০ স্টিম পাওয়ার আপ করে ২৬০৭ হয়েছে। ভালো লাগলো। ধন্যবাদ

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এভাবে আমি আস্তে আস্তে চেষ্টা করবো সামনে এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপের মাধ্যমে আপনি খুবই তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করে। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি তার লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন পাওয়ার আপ করে খুবই শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 last year 

চেষ্টা করব যত দ্রুত সম্ভব সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য বাকিটা উপরওলার ইচ্ছে, আপনাদের ভালবাসায় চেষ্টা করব আমার ইচ্ছেটা পূরণ করতে।

 last year 

আপনি এসপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অল্প অল্প করে প্রতিনিয়ত এগিয়ে যাব সামনের দিকে এগিয়ে যাব আমার লক্ষ্যের দিকে ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।পাওয়ার আপ অর্থ নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবে করে ছোট ছোট পায়ে এগুতে থাকলে অবশ্যই আপনি একদিন আপনার নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পারবেন। দোয়া করি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ অংশগ্রহণ করতে পারেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

একটু একটু করেই আমি আমার গন্তব্য স্থানে পৌঁছে যাব এমনটাই আশা করছি এবং প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65900.16
ETH 3470.80
USDT 1.00
SBD 2.68