ডলফিন || টার্গেট ডিসেম্বর সিজন-৩

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৩শে পৌষ, ১৪২৯ বঙ্গাব্দ

৭ই জানুয়ারি, শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর আমার লক্ষ্য নির্ধারণ করা নিয়ে একটি পোস্ট করছি।


টার্গেট ডিসেম্বর সিজন-৩.gif


টার্গেট ডিসেম্বর সিজন-৩

দেখতে দেখতে আবার শুরু হয়ে গেল আমাদের পাওয়ার আপ কনটেস্ট, সিজন টু তে আমার টার্গেট ছিল ৪০০০ , প্রথম টার্গেট হিসেবেই অনেক বড় একটা টার্গেট নিয়েছিলাম এবং হঠাৎ করেই মার্কেটে বিশাল একটা ধাক্কার কারণে আমি আমার লক্ষ্য থেকে অনেকটাই পিছিয়ে যাই । মার্কেট প্রাইস যদি ঠিক থাকত তাহলে আমি প্রতি সপ্তাহে যেই লক্ষ্য নিয়ে এগিয়ে যেতাম ভালো একটা অ্যামাউন্ট হয়ে যেত, আমি প্রায় ৩৬ টারও বেশি পাওয়ার আপ করেছি, আমার মোট পাওয়ার আপ এর পরিমাণ ১০১৩.৫১১ স্টিম।


image.png


আমি আমার গত টার্গেটের অর্ধেকের বেশি পূরণ করতে পেরেছিলাম কিন্তু শেষ পর্যন্ত যেতে পারিনি, আমি আমার সেই টার্গেট থাকে বৃদ্ধি করে এখন ৫০০০ স্টিম অর্থাৎ ডলফিন এর টার্গেট করছি।


লক্ষ্য স্থির

meeting-1453895_1280.png

Image by GraphicMama-team from Pixabay


গত সিজনে আমি যে ভুলগুলো করেছি কিংবা যে যে কারণে আমি আমার টার্গেট গুলো পূরণ করতে পারেনি সেই ভুল গুলোকে আমি আমার শক্তিতে রূপান্তর করে সামনের দিকে এগিয়ে যাব। নিজের লক্ষ্য স্থির থাকলে যে কোন কিছু করা সম্ভব, আশা করি আপনাদের ভালোবাসা এবং উৎসাহ যেভাবে পেয়েছি এই সিজন ৩ টার্গেট আমি অবশ্যই পুরন করতে পারব আমার জন্য সবাই দোয়া করবেন।




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনি যেহেতু প্রথম টার্গেটে পিছিয়ে পড়েছেন তবে এবার সুন্দর একটি উদ্যোগ নিয়ে সামনে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন জেনে ভালো লেগেছে।আশা করি আপনি ডিসেম্বর সিজন-৩ ভালোভাবে কাজ করে ডলফিন অর্জন করে নিজের সফলতা অর্জন করবেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনার টার্গেট ফিলাপ করতে পারবেন নিশ্চয়।

 2 years ago 

যখন টার্গেট নিয়েছিলাম মার্কেট খুব ভাল ছিল, সে অবস্থায় থাকলে ডলফিন হয়ে যেতাম, যাই হোক নতুন বছর প্রথম থেকেই টার্গেট নিচ্ছি ইনশাল্লাহ এবার ভালো কিছু আশা করা যায়।

 2 years ago 

সবাই টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। এই ধরনের সিদ্ধান্তকে সবসময় সমর্থন করি। আপনি ডলফিন হওয়ার যে সিদ্ধান্ত নিয়েছেন ইনশাল্লাহ সেটা পূরণ হবে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি মনেপ্রাণে চেষ্টা করব আমার এই টার্গেট পূরণ করার জন্য খুব ভালো লাগলো আপনি আমাকে সাপোর্ট করছেন দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি গত সিজনে ৪০০০ এস পি টার্গেট করেছিলেন কিন্তু মার্কেট ডাউনের জন্য টার্গেট অর্জন হয়নি। আপনার এই বছরের টার্গেট ৫০০০ এস পি মানে ডলফিন উপাধি পাওয়া। আশা করছি আপনি সময়ের আগেই লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জানিনা কতটুকু সম্ভব তবে এখন ও মনে হচ্ছে আমি ডলফিন হতে পারব, মার্কেটের অবস্থা যদি এর থেকে খারাপ হয় তাহলে তো আর হবে না তবে আমরা ভালোটাই আশা করব।

 2 years ago 

মার্কেট ডাউন হওয়াতে সবারই টার্গেট পূরণে সমস্যা হয়েছে।অনেকেই আগ্রহ হারিয়ে ফেলেছে।তবে সব ভুল গুলো পেছনে ফেলে আপনি নিজের লক্ষ্যপূরণের দিকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সেই সিদ্ধান্ত কে সাধুবাদ জানাই। আর প্রার্থনা করি আপনার লক্ষ্য পূর্ণ হোক।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত তবে এখন মনেপ্রাণে চেষ্টা করব এই টার্গেট পূরণ করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই মার্কেটের এই খারাপ অবস্থার জন্য অনেকেই অনেকের টার্গেট পূরণ করতে পারে নাই। গত বছরে টার্গেট পূরণ করতে না পারায় চলতি বছর ৫০০০ এসপি অর্থাৎ ডলফিন হওয়ার জন্য চেষ্টা করছেন। মার্কেটের অবস্থার পরিবর্তন এবং আপনার পাওয়ার আপের প্রচেষ্টা থাকলে অবশ্যই আপনি সফল হবেন।

 2 years ago 

পূর্বের টার্গেট এর সাথে আরও হাজার খানেক টার্গেট বৃদ্ধি করে ডলফিন হওয়ার চিন্তা করছি চেষ্টা করে যাবো বাকিটা সৃষ্টিকর্তার উপর।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65791.75
ETH 3465.64
USDT 1.00
SBD 2.68