২০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

১৫ই আগস্ট,সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৫২৭.৭৫২ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৫৪৭.৭৫৩



সময়স্টিম পাওয়ার
পূর্বে১৫২৭.৭৫২ স্টিম
বর্তমান১৫৪৭.৭৫৩ স্টিম
মোট পাওয়ার আপ২০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আপনি বিশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমরা সকলেই আমাদের লক্ষ্যে পৌঁছাতে অনেক বেশি আগ্রহী। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আমি ২০ স্টিম সঞ্চয় করেছে ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা

টার্গেট যখন নিয়েছেন পূরণ হয়ে যাবে ভাইয়া চিন্তার কোন বিষয় নেই।

২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৫৪৭ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

চেষ্টা তো করে যাচ্ছি ভাই তবে গন্তব্য বেশ অনেকটাই দূরে তবে এগিয়ে যাব প্রতিনিয়ত দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বেশি বৃদ্ধি পাবে। আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন তারা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

এটি প্লাটফর্মের জন্য খুবই গুরুত্বপূর্ণ, তাই প্রতিনিয়ত আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছে নিজের শক্তি সমৃদ্ধি বৃদ্ধি করার জন্য, দোয়া করবেন আমার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এখনো অনেকটা পথ পাড়ি দিতে হবে ভাই আপনাকে। তবে যাই হোক লক্ষ্য যদি ঠিক থাকে তবে সেখানে পৌঁছানো কেবল সময়ের ব্যাপার। এগিয়ে যান দোয়া থাকবে সবসময়।

 2 years ago 

জি ভাই বুঝতে পারছি গন্তব্য অনেক দূরে, জানিনা পূরণ হবে কিনা তবে চেষ্টা করে যাচ্ছি দোয়া করবেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। ডিসেম্বরকে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা ডিসেম্বর মাস কে টার্গেট রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি দোয়া করবেন।

 2 years ago 

ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে নিজস্ব ক্ষমতা কে বৃদ্ধি করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্টে কমেন্টের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

জি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আশা করি এভাবে নিজেকে অনেক দূরে গিয়ে নিয়ে যাবেন

 2 years ago 

পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি । আর আপনি পাওয়ার আপ করার মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি করেছেন । আশা করি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকলে আপনার টার্গেট পূরণ করতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

জি ভাই টার্গেট পূরণ করার জন্য আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন প্রতিনিয়ত তাহলে খুব তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করতে পারবেন এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গন্তব্য এখনো অনেক দূরে তবে চেষ্টা করে যাচ্ছে এগিয়ে যাওয়ার জন্য আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39