১০ স্টিম পাওয়ার আপ|| ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ।

৩১শে মে, ২০২২, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১০৫৬.০৩৭ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।



পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১০৫৬.০৩৭ স্টিম
বর্তমান১০৬৬.০৩৮ স্টিম
মোট পাওয়ার আপ১০স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা উচিত আমাদের সবার। খুবই ভাল একটি কাজ এটি। এই কাজ যারা করে তাদের সাধুবাদ জানাই আমরা। অনেক অনুপ্রাণিত হলাম ভাই আপনার পাওয়ার আপ করা দেখে। চালিয়ে যান। অল দ্যা বেস্ট

 2 years ago 

যারা এই বিষয়টি বুঝতে পারে তারা ধারাবাহিকভাবে এগিয়ে যেতে থাকে আমি এগিয়ে যাচ্ছি ধারাবাহিকভাবে আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। ভাল কাজ করেছেন। অনুপ্রানিত হই আপনাদের পাওয়ার আপ দেখে। ভাল থাকবেন ভাই। এগিয়ে যান আপন মনে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ কমেন্টের মাধ্যমে আমাকে আরো উৎসাহিত করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ ততবেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ করে দেখিয়েছেন এতে অনেকে অনুপ্রাণিত হবে। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

আমিও সবার পোস্ট থেকে অনুপ্রাণিত হই এবং নিজেও সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। সেই জন্য প্রথমে আপনাকে অভিনন্দন ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে ।সেই সাথে আমাদের অবস্থান শক্ত হবে ।তাই আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজেকে আরও সমৃদ্ধ করতে আরো বেশি স্টিম সংগ্রহ করবো আগামীতে, বর্তমানে মার্কেট একটু ডাউন থাকার কারণে কম কম হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ধারাবাহিকভাবে সামনের দিকে এগোতে পারি এবং আপনাদের ভালোবাসায় নিয়ে বহুদুর যেতে পারি।

 2 years ago 

আমিও এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছে। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো আপনাকে সাধুবাদ জানাই। দোয়া করি আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে মার্কেট একটু ডাউন থাকার কারণে সবারই একটু কম কম পাওয়ার আপ করতে পারছে, আশা করি আগামীতে আমরা সবাই ভাল কিছু করব।

 2 years ago 

ছোট হোক বড় হোক প্রতিটি পাওয়ার আপই গুরুত্বপূর্ণ।। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার দেখে অনেকেই পাওয়ার আপে আগ্রহী হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

বর্তমানে মার্কেট প্রাইস ডাউন থাকার কারণে একটু কম করা হচ্ছে, আগামীতে বেশি করার চেষ্টা করব।

 2 years ago 

এভাবেই নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করুন। এই প্রত্যাশাই করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।♥♥

 2 years ago 

জ্বী আপু ঠিক বলেছেন নিয়মিত ধারাবাহিকতা বজায় রাখলে ভালো কিছু আশা করা যায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

♥♥

 2 years ago 

যাইহোক বর্তমানে এই প্রতিকূলতার মধ্য দিয়েও যে আপনি ধারাবাহিকতার সাথে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটাই অনেক বড় ব্যাপার। তবে হাল ছাড়বেন না ইনশাআল্লাহ সফল হবেন।

 2 years ago 

মার্কেট প্রাইস ডাউন থাকার কারণে সবাই একটু ডিপ্রেশন, তবু হাল ছেড়ে দিলে হবে না তাই এগিয়ে যাচ্ছে ধারাবাহিকভাবে।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ঠিক বলেছেন এর কোন বিকল্প নেই একাউন্টকে সমৃদ্ধিশালী করার জন্য এটি খুবই প্রয়োজন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69123.03
ETH 3739.29
USDT 1.00
SBD 3.69