১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৪রা শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ।

১৯ই জুলাই, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১৪১২.৪৪৭ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৪২২.৪৪৭


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১৪১২.৪৪৭ স্টিম
বর্তমান১৪২২.৪৪৭ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

১০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি এগিয়ে গেলেন।
এভাবেই অল্প অল্প পাওয়ার আপ করতে থাকলে একসময় আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন 👌
দোয়া রইল।

 2 years ago 

অল্প অল্প করে হলেও ধাপে ধাপে আগানোর চেষ্টা করছি দোয়া করবেন আমার জন্য যাতে করে আমি এগিয়ে যেতে পারি।

 2 years ago 

প্রতিনিয়ত সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প কোন পথ নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপের মাধ্যমে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চললে নিশ্চয়ই সফলতা অর্জিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই এর কোন বিকল্প নাই তাই ধারাবাহিকভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গত সপ্তাহেও আপনার পাওয়ার আপ করা পোস্টটি দেখেছি । এ সপ্তাহে আপনি আবার দশ স্টিম পাওয়ার আপ করেছেন তা দেখে খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করার আমরা নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে এবং নিজেদের ভোটিং পাওয়ার বৃদ্ধি করে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যস্থলে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

এখন মার্কেটের পরিস্থিতি একটু খারাপ কিন্তু তবুও ধারাবাহিকতা বন্ধ করা যাবে না তাই ধারাবাহিকতা বজায় রাখার জন্য অল্প করে হলেও প্রতি সপ্তাহে অংশগ্রহণ করছে এই প্রতিযোগিতায়।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করার জন্য এটি খুবই প্রয়োজন আপনি ঠিক বলেছেন ভাই তাই এগিয়ে যাওয়ার চেষ্টা করছি দোয়া করবেন।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন৷ আপনার কাজের অগ্রগতি দেখে সত্যি অনেক ভালো লাগলো। চালিয়ে যান এভাবেই সফলতা আসবেই ইনশাল্লাহ।

 2 years ago 

পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো এভাবে পাওয়ার বৃদ্ধি করলে লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমিও পাওয়ার সঞ্চয় করা খুবই পছন্দ করি আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্যের মাধ্যমে আমাকে আরো উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করা উচিত। আপনার জন্য শুভকামনা রহলো ভাইয়া।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আসলে জানতে পেরে খুবই ভালো লাগলো। আমাদের সবারই উচিত কমবেশি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাওয়া। শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ঠিকই বলেছেন আমাদের প্রতিনিয়ত এখানে অংশগ্রহণ করা উচিত আমিও প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি ধন্যবাদ আপনাকে মন্তব্য মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করতে পারবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিজের একাউন্টে সমৃদ্ধশালী করতে হলে এটি খুবই প্রয়োজন, তাই প্রতিনিয়ত এই প্রচেষ্টা ধন্যবাদ আপনাকে মন্তব্য জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50