১৫ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

১৯শে আগস্ট, শুক্রবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৫৫৪.৫১৩ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৫৬৯.৫১৫



সময়স্টিম পাওয়ার
পূর্বে১৫৫৪.৫১৩ স্টিম
বর্তমান১৫৬৯.৫১৫ স্টিম
মোট পাওয়ার আপ১৫ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

প্রতিটি পাওয়ার আপই অনেক গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি রীতিমতো খুশি হয়েছি। আমরা যারা এক্টিভ ইউজার আছি আমাদের উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

জি ভাই আমরা সবসময় চেষ্টা করি ধারাবাহিকতা বজায় রাখার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করে আমাকে সাপোর্ট এবং উৎসাহ করার জন্য।

 2 years ago 

এভাবেই অল্প অল্প পাওয়ার আপ করে যান। ইনশাআল্লাহ একদিন অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন।

 2 years ago 

সে একদিনেরই আশাতেই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সামনে রেখে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। এইভাবে সামনের দিকে এগিয়ে যান। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

জি আমরা এর গুরুত্ব বুঝি তাই আমরা সকলেই প্রতিনিয়ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করি ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

এইভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যান অনেক বড় একটি অ্যামাউন্ট পেয়ে যাবেন।

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আর আপনি প্রতিনিয়তই আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন ।আশা করি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যবদ্ধি পৌঁছাতে পারবেন ।এগিয়ে যান এভাবে দোয়া কামনা করি আপনার জন্য আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 years ago 

টার্গেট পূরণের জন্য চেষ্টা করে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য, ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন।এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

যে চেষ্টা করছি সক্ষমতা বৃদ্ধি এবং নিজের পাওয়ার কে আরো বৃদ্ধি করার জন্য, প্রচেষ্টা চলমান থাকবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে যত বেশি তত বেশি ক্ষমতার জন এবং ইস্টিমেট প্ল্যাটফর্মের টিকে থাকার পাওয়ার।।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ তাই গুরুত্ব সহকারে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে ছোট ছোট করে পাওয়ার আপ করে একদিন সাফল্যের চূড়ায় পৌঁছে যাবেন। এটাই প্রত্যাশা করছি।♥♥

 2 years ago 

আমিও সেই প্রত্যাশায় এগিয়ে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য যেন আশা পূরণ হয়।

 2 years ago 

আসলে পাওয়ার আপ করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কেননা এতে এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত হয়। আপনি ভাল উদ্যোগ নিয়েছেন দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সত্যিই এটি আমাদের জন্য অনেক অনেক গুরুত্বপূর্ণ একটি কাজ, তাইতো আমরা সকলেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

15 স্ট্রিম পাওয়ার বৃদ্ধি করেছেন আমি প্রায় প্রতি সপ্তাহে আপনার মত 15 স্টিম করে পাওয়ার বৃদ্ধি করি। এরকম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান আরো বেশি শক্ত করবেন শুভকামনা রইল।

 2 years ago 

যে পাওয়ার আপ অবশ্যই করতে থাকবেন এটাই আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 63133.02
ETH 3043.69
USDT 1.00
SBD 3.63