২০.৩৭৬ স্টিম পাওয়ার আপ|| ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৭শে বৈশাখ, ১৪২৯ বঙ্গাব্দ।

১০ই মে, ২০২২, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পাওয়ার আপ করার পূর্বের স্ক্রীনশট

পূর্বে আমার একাউন্টে ৯২২.২৮০ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।



পাওয়ার আপ করার সময়

image.png



বর্তমানে আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে৯২২.২৮০ স্টিম
বর্তমান৯৪২.৬৫৬ স্টিম
মোট পাওয়ার আপ২০.৩৭৬ স্টিম





image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

চারদিকে পাওয়ার আপের ছড়াছড়ি দেখে খুবই ভালো লাগে। কেননা পাওয়ার আপের মাধ্যমে সবাই সবাইকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এবং কমিউনিটির ভাবমূর্তিও রক্ষা হচ্ছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি কি ঠিক কথা বলেছেন আপনার পাওয়ার আপ এর মাধ্যমে কিন্তু শুধু নিজের মূল্যবৃদ্ধি করছিনা আমরা এই প্ল্যাটফর্ম টাকে সামনের দিকে নিয়ে যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে ভিশন ভালো লাগে। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন এর কোন বিকল্প নেই, একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য এটি বাধ্যতামূলক, আপনাকে অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। কারণ আমরা জানি পাওয়ার আপ করাটা আমাদের জন্য কতটা গুরুত্বপুর্ন। এজন্য আমরা যতটুকু পারি বেশি বেশি পাওয়ার আপ করতে থাকবো। এর মাধ্যমে আমাদের নিজেদের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি পাবে। এই ভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস, আমি চেষ্টা করে যাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি কাজ করেছেন ভাইয়া, পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়, আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করেছেন বিষয়টি আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য প্রিয় ভাইয়া।

 2 years ago 

আমি প্রতিনিয়তই চেষ্টা করব আমার একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য, এ প্লাটফর্মে স্থায়ী ভাবে কাজ করতে হলে এটি খুবই গুরুত্বপূর্ণ আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই লক্ষে পৌঁছাতে হলে আমার মনে হয় আপনার স্পিড আরেকটু বাড়াতে হবে 🤪। কি বলেন আপনি?যাইহোক তবে ধারাবাহিকতা ঠিক থাকলে ইনশাল্লাহ খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যাবেন সেই দোয়াই করি

 2 years ago 

স্পিড ঠিকই ছিল, কিন্তু প্রয়োজনের কাছে হার মেনে যেতে হয়, তবে এখন থেকে চেষ্টা করব অ্যাক্টিভ লিস্ট ভালো একটি স্থান ধরে রাখার, তাহলে আমি পাওয়ার করতে পারব আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন। যেটা সবারই উচিত এভাবে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমিও পাওয়ার আপ করাকে সমর্থন করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সবাই এটাকে সমর্থন করি, কারন আমরা সবাই জানি এর গুরুত্ব অনেক, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন স্টিল প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমি চেষ্টা করছি আমার একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য এই জন্য আমাকে প্রতিনিয়ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে, আপনারা আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আলহামদুলিল্লাহ আপনার বড় টার্গেটের কথা শুনে ভীষণ ভালো লাগলো ☺️
আপনি এগিয়ে যাবেন এভাবেই ইনশাআল্লাহ 👌
আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, অনেকটা পিছিয়ে গেছি তবে এখন থেকে আমার টার্গেট ফোকাস রাখতে হবে, আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আপনার লক্ষ দেখে অনেক ভালো লাগলো। আশাকরি দ্রুতই আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। আসলে পাওয়ার আপ পোষ্ট দেখলে নিজেই উৎসাহিত হই। ধন্যবাদ ও শুভকামনা রইল।

 2 years ago 

আমার লক্ষ টা অনেক বড় ছিল, আমাকে এর জন্য আরো অনেকটা কাজ করতে হবে, আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ আমরা যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করি তাহলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারব।যত বেশি পারো তত বেশি সক্ষমতা বৃদ্ধি।আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি করার জন্য।

 2 years ago 

লক্ষ স্থির রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে, আমি চেষ্টা করে যাচ্ছি, দেখি কতদূর যেতে পারি, আশা করি বছর শেষে ঠিকই পারব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45