১৬.০৭৪ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৭ ই ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ।।

০৩ই- মার্চ, বৃহস্পতিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ নিয়ে পোস্ট করার চেষ্টা করব।


Turquois And Yellow Star Classroom Announcement (1).png

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা। সেই হিসেবে আমাকে প্রতি সপ্তাহে ৮০ স্টিম পাওয়ার আপ করতে হবে।

এখন সপ্তাহের সকল স্টিম একত্রে করলেও আমার সপ্তাহিক টার্গেট পূরণ হচ্ছে না। আশা করি আগামীতে আরও ভাল কিছু করতে পারবো। তখন হয় তো আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পাওয়ার আপ করার পূর্বের স্ক্রীনশট


পূর্বে আমার একাউন্টে ৫৩২.১৬২ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png

স্টিম কে পাওয়ারের রূপান্তর করার সময় স্ক্রিনশট


এই সপ্তাহে ও আমি আমার টার্গেট পূরণ করতে পারিনি, আমার সকল স্টিম একসাথে করেও কিছুটা পিছিয়ে আছি আমার টার্গেট থেকে, আশা করি আমার সুদিন আসবে এই বিশ্বাস রইল সৃষ্টিকর্তার কাছে।


বর্তমানে আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


115.png


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে৫৩২.১৬২ স্টিম
বর্তমান৫৪৮.২৪০ স্টিম
মোট পাওয়ার আপ১৬.০৭৪ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। কেননা আমরা যতটুকু পারি ততটুকুই পাওয়ার আপ করা উচিত। কারণ এটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ বিষয়। এভাবে আমরা একটু একটু করে এগিয়ে যাব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য দোয়া রইল খুব তাড়াতাড়ি আপনি টার্গেট পূরণ করতে পারবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। এছাড়াও অনেক ভালো লাগলো এটা জেনে যে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চান।আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

জি ভাইয়া প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ্

 2 years ago 

আপনার পাওয়ারআপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই অল্প অল্প করে স্টিম পাওয়ারআপ করতে করতে একদিন আপনি অনেক বেশি স্টিম পাওয়ারের মালিক হবেন ৷ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করছি অল্প অল্প করে পাওয়ার অফ করে নিজেকে সম্মৃদ্ধি করতে আপনার জন্য রইল অনেক অনেক ভালোবাসা এবং অভিনন্দন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। পাওয়ার আপ দেখলে আমার অনেক ভালো লাগে। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য দোয়া রইল খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন আমি চেষ্টা করে যাচ্ছি নিজের টার্গেট পূরণ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই শুভেচ্ছা রইল আপনার জন্য ভাইয়া

 2 years ago 

জ্বী ভাইয়া এর কোনো বিকল্প নেই এজন্যই আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আমাদেরকে সমৃদ্ধি করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ = 3.00752%

 2 years ago 

ধন্যবাদ প্রাণপ্রিয় ভাই

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54140.93
ETH 2422.15
USDT 1.00
SBD 2.12