২০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ।

৮ই জুন, ২০২২, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (2).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১১০২.৯৯৬ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১১০২.৯৯৬ স্টিম
বর্তমান১১২২.৯৯৭ স্টিম
মোট পাওয়ার আপ২০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ কমেন্টের মাধ্যমে আমাকে আরো উৎসাহিত করার জন্য।

 2 years ago 

টার্গেট পূরণ করতে হলে আরো বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করতে হবে ব্রো,তবে পেরা নাই সময় শেষ হওয়ার আগে ধাম করে স্টিম কিনে একবারে লক্ষে ছুঁয়ে ফেইলেন😁

 2 years ago 

সে আশাতেই রয়েছি আস্তে আস্তে সামনে দিকে এগিয়ে যাবো আমার জন্য দোয়া করবেন। যদি সম্ভব হয় চেষ্টা করব ইনভেস্ট করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পোস্ট ভিজিট করে ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমিও সবার পোস্ট থেকে অনুপ্রাণিত হই এবং নিজেও সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ =1.81488%

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা কে সাধুবাদ জানাই কারণ নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই।

 2 years ago 

জি ভাই, আমার জন্য দোয়া করবেন আমি যেন ধারাবাহিকভাবে সামনের দিকে এগোতে পারি এবং আপনাদের ভালোবাসায় নিয়ে বহুদুর যেতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার করেছেন দেখে ভালো লাগলো। আশা করি ধারাবহিকতা বজায় থাকলে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই

 2 years ago 

টার্গেট অনেক বড় কিন্তু সে মোতাবেক সামনের দিকে আগাতে পাচ্ছিনা, তবে চেষ্টা করে যাচ্ছি ভালো কিছু করার জন্য।

 2 years ago 

চারদিকে পাওয়ার আপ এর ছড়াছড়ি, খুব ভালো লাগে যখন দেখি পাওয়ার আপ পোস্ট। কেননা আমি নিজেও পাওয়ার আপ করতে ভালবাসি।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আমার নিজেরও খুব ভালো লাগে, কারণ এতে করে নিজের একাউন্টে মান বৃদ্ধি হয় এবং এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য মনোবল থাকে।

 2 years ago 

অতীব সত্য কথা আপনার সাথে আমি ও একমত ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমারও খুব ভালো লাগে এবং ইচ্ছে জাগে অন্যান্যদেরকে এই কাজ করতে উৎসাহ যোগায়। যাইহোক খুবই সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে অন্যান্য ইউজাররা উৎসাহিত হয়ে তাদের সক্রিয়তা বৃদ্ধি করবে এভাবে।

 2 years ago 

কমেন্টের মাধ্যমে আমাকে সাপোর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43