১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৩০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১৫ই অক্টোবর, শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৯১৯.৪৩৮ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৯২৯.৪৩৯



সময়স্টিম পাওয়ার
পূর্বে১৯১৯.৪৩৮ স্টিম
বর্তমান১৯২৯.৪৩৯ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যদিও মার্কেট দুর্বল থাকার কারণে আপনি যথাযথ এগোতে পারেননি যেমনটা আমার ক্ষেত্রে হয়েছে তারপরও বড় টার্গেট নিয়ে কাজ করে চলেছেন এটাই মুখ্য বিষয়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার ক্যালকুলেশন অনুযায়ী মার্কেট প্রাইস যদি ঠিক থাকত আমি আমার টার্গেট ডিসেম্বর থেকে আরও বেশি এগোতে পারতাম, আমি গড় হিসাবে এটি ধরে রেখেছিলাম, কিন্তু দীর্ঘ সময় ধরে এরকম পরিস্থিতি হওয়ার কারণে সত্যিই পিছিয়ে গেছি।

 2 years ago 

আমারও ঠিক একই অবস্থা আমি হয়তো আমার টার্গেটে পৌঁছাতে পারবো না।

 2 years ago 
আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।ডিসেম্বর সিজন 2 এর মধ্যে আপনি ৪০০০ স্টিম পরিপূর্ণ করবেন। আমারও বিশ্বাস আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল
 2 years ago 

যখন টার্গেট করেছিলাম তখন সবকিছু ঠিক ছিল, দীর্ঘ সময় ধরে মার্কেট প্রাইস খারাপ যার কারণে আমাদের সবারই পাওয়ার আপ কম হচ্ছে, তবে এখনো মনেপ্রাণে চেষ্টা করছি এগিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

এস বি ডিরপে আউট বন্ধ হওয়ার কারণে আপনি হয়তো ডিসেম্বরের ভিতরে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন না। কিন্তু তারপরও যে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন তা দেখে ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে একসময় আপনার টার্গেট পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু যখন মার্কেট প্রাইস ঠিক ছিল সেই প্রেক্ষিতে আমি বেশ বড় টার্গেট করেছিলাম। কিন্তু এরকম দীর্ঘ একটি সময় এই পরিস্থিতি যাবে এটি কখনো ভাবেনি। তবু চেষ্টা করে যাচ্ছি যতটুকু সামনে এগোনো সম্ভব ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের ভবিষ্যতের জন্য অনেক কাজের । এর মাধ্যমে অনেক দূর এগিয়ে যাওয়া যাবে। তাছাড়া এই প্ল্যাটফর্ম এ টিকে থাকতে পাওয়ার আপ এর বিকল্প নেই। আমি আমার লক্ষ্যে পৌছে গেছি। আশা করি বন্ধু তুমিও শিগ্রই তোমার লক্ষ্যে পৌছে যাবে। দোয়া রইলো।

 2 years ago 

পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত মনে হয় না আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো, অনেক বড় একটি টার্গেট ছিল দেখি যতটুকু সম্ভব চেষ্টা করবো।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.521105%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66