৮০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

০৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ।।

২০ই- জানুয়ারি, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি পাওয়ার আপ নিয়ে পোস্ট করার চেষ্টা করব।


Turquois And Yellow Star Classroom Announcement.png

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।


কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য । আমি এখনো এখানে ভেরিফাইড মেম্বার হইনি, তবুও আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা। সেই হিসেবে আমাকে প্রতি সপ্তাহে ৮০ স্টিম পাওয়ার আপ করতে হবে। প্রথম অবস্থায় এটি আমার জন্য বেশ কষ্টসাধ্য হয়েছে। তবুও আমি আমার প্রথম সপ্তাহের টার্গেট পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ, আমি আমার কথা রাখতে পেরেছে, আগামী দিনগুলো তিনিই আমার সহায় হবেন এবং আমার জন্য সহজ করা হবে।


পূর্বে আমার স্টিম পাওয়ার

1s1s1s.jpg

পাওয়ার আপ করার পূর্বের স্ক্রীনশট


পূর্বে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল, ২২৭.২৭১ যা আমি স্ক্রিনশট এর মাধ্যমে উল্লেখ করেছি।


পাওয়ার আপ করার সময়

222.jpg

স্টিম কে পাওয়ারের রূপান্তর করার সময় স্ক্রিনশট


হিসাব মোতাবেক আমাকে সপ্তাহে ৮০ স্টিম পাওয়ার আপ করতে হবে এবং সেটি আমি সক্ষম হয়েছি করতে।


বর্তমানে আমার স্টিম পাওয়ার

3প3প3প.jpg

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


115.png

পরিসংখ্যান

115.png

সময়স্টিম পাওয়ার
পূর্বে২২৭.২৭১
বর্তমান৩০৭.২৭১
মোট পাওয়ার আপ৮০

এটি আমার পাওয়ার আপ সপ্তাহ-১ পোস্ট। ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমার জন্য দোয়া করবেন।






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


আমার বাংলা ব্লগ.gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে খুবই চমৎকার একটি কাজ । আপনার জন্য দোয়া রইল আপনি যেন দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যান । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আমার জন্য দোয়া করবেন, যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করায় মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে। আমরা সকলেই পাওয়ার আপকে ভালোবাসি।আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে,শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, দোয়া করবেন যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনার ৮০ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি যা আপনি করেছেন। আমি নিজেও এই সপ্তাহে ১২২ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আমিও যখন ভালো ভোট পাব, আরো বেশি আপ করার চেষ্টা করব। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে অনেক ভালো লাগলো। এভাবেই করতে থাকুন অনেক দূর এগিয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমরাও পাওয়ার আপ কে ভালোবাসে, আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন। পোস্ট টা দারুণ ভাবে সাজিয়েছেন।।
শুভকামনা রইল।

 3 years ago 

দোয়া করবেন ভাই, আগামী দিনগুলো যেন আমার জন্য সহজ হয়।

 3 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ = 35.2423%

 3 years ago 

ধন্যবাদ ভাই 😍 🥰

 3 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। আপনার এই পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বারান।খুব ভালো লাগলো দেখে আপনি পাওয়ার আপ করেছেন।অনেকেই দেখে উৎসাহিত হবে।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ,আমার পোস্ট দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39