৬৭.২৭৩ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৪ ই ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ।।

১০ই- মার্চ, বৃহস্পতিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ নিয়ে পোস্ট করার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা। সেই হিসেবে আমাকে প্রতি সপ্তাহে ৮০ স্টিম পাওয়ার আপ করতে হবে।

এখন সপ্তাহের সকল স্টিম একত্রে করলেও আমার সপ্তাহিক টার্গেট পূরণ হচ্ছে না। আশা করি আগামীতে আরও ভাল কিছু করতে পারবো। তখন হয় তো আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পাওয়ার আপ করার পূর্বের স্ক্রীনশট


পূর্বে আমার একাউন্টে ৫৬৫.৩৯৭ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png

স্টিম কে পাওয়ারের রূপান্তর করার সময় স্ক্রিনশট

এই সপ্তাহে ও আমি আমার টার্গেট পূরণ করতে পারিনি, আমার সকল স্টিম একসাথে করেও কিছুটা পিছিয়ে আছি আমার টার্গেট থেকে, আশা করি আমার সুদিন আসবে এই বিশ্বাস রইল সৃষ্টিকর্তার কাছে।


বর্তমানে আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট



সময়স্টিম পাওয়ার
পূর্বে৫৬৫.৩৯৭ স্টিম
বর্তমান৬৩৪.০৫৫ স্টিম
মোট পাওয়ার আপ৬৭.২৭৩ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

বাহ,আমি আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।খুবই সুন্দরভাবে আপনি এগিয়ে যাচ্ছেন, আশা করি আপনার লক্ষ্য পূরণ হবে সময়ের মধ্যেই।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

যে চেষ্টা করে যাচ্ছি আমি আমার টার্গেট পূরণ করার জন্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজে এবং নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের একাউন্ট আরো শক্তিশালী হয়ে ওঠে। এজন্য আমাদের বেশি বেশি করে পাওয়ার আপ করতে হবে। আপনি নিজে পাওয়ার আপ করার সাথে সাথে অন্যদেরকেও অনুপ্রাণিত করেছেন। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা করছি পাওয়ারকে সঞ্চয় করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা কমিউনিটিতে ভালো কিছু করতে চাইলে টিকে থাকার জন্য পাওয়ার পর অত্যন্ত জরুরী। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছেবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভালো কিছু করতে চাইলে পাওয়ার সঞ্চয় এর কোন বিকল্প নেই তাই আমি চেষ্টা করে যাচ্ছি আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি তো দেখছি অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার করেছেন। পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে। কারণ আমাদের কারোরই অজানা নয় পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই জন্য আমরা বেশি বেশি পাওয়ার আপ করি। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আমি প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি আমার পাওয়ার গুলোকে সাহায্য করার জন্য যতটুকু আমি সম্ভব। আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

দোয়া করি ভাই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান অতি তাড়াতাড়ি। আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ একদিন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার টার্গেট একটু বেশি ছিল তাই চেষ্টা করছি আমার টার্গেট পূরণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ = 12.2124%

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

ভাই নিরাশ হবেন না। এভাবে করেই কিছু কিছু স্টিম নিয়মিত পাওয়ার আপ করতে থাকেন ইনশাল্লাহ খুব শীঘ্রই টার্গেট পূরণ করতে সফল হবেন।
অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

জি ভাই সব সময় পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেট পূরণ করতে পারি

 2 years ago 

যেভাবে লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন আশা করছি সময়ের আগেই নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। এগিয়ে চলুন এভাবেই অদম্য গতিতে অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত চমৎকার ভাবে আমাকে সাপোর্ট করলেন খুবই ভালো লাগলো আপনার জন্য রইল অনেক অনেক ভালোবাসা এবং অভিনন্দন

 2 years ago 

পাওয়ার আপ মানেই হলো নিজেকে এগিয়ে নেওয়া এবং স্টিম কে এগিয়ে নিয়ে যাওয়া।খুব ভালো কাজ এগিয়ে জান এভাবেই ভাই।শুভ কামনা রইল।

 2 years ago 

জী এই প্ল্যাটফর্ম কে আমি ভালোবাসি, তাই এই প্লাটফর্ম এবং নিজেকে সমৃদ্ধ করার জন্য আমার এই প্রচেষ্টা।

অনেক ভাল লাগল যে আপনি পাওয়ার আপ করেছেন।
এর মাধ্যমে আপনার একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি পেয়েছে।
ধন্যবাদ ভাই পাওয়ার আপ এর মাধ্যমে অন্যদেরকেও পাওয়ার আপ করতে উৎসাহ দেওয়ার জন্য। 💞💞

 2 years ago 

যে আমি সবসময় পাওয়ার সঞ্জয়কে ভালোবাসি এবং সাপোর্ট করি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61660.23
ETH 3056.45
USDT 1.00
SBD 3.82