১০ স্টিম পাওয়ার আপ|| ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ।

২৫শে, ২০২২, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১০১১.১০৮ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।



পাওয়ার আপ করার সময়

image.png



বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১০১১.১০৮ স্টিম
বর্তমান১০২১.১০৮ স্টিম
মোট পাওয়ার আপ১০স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

1000 এর মাইলফলক স্পর্শ করে ফেলেছেন দেখছি 😍। যাক লক্ষ্যে পৌঁছাতে আর মাত্র 3000 এসপি পূরণ করার। আশা করি সেটা পূরণ হয়ে যাবে। এগিয়ে যান ভাই দোয়া রইল।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন যেন টার্গেটটা পূরণ হয়ে যায় এ বছরের মধ্যে।

 2 years ago 

পাওয়ার আপ করাতে অভিনন্দন বন্ধু। আশা করি এভাবেই লক্ষ্যে পৌছে যাবা তুমি। দোয়া রইলো।

 2 years ago 

লক্ষে পৌছাতে এখনো অনেক দেরী তবে চেষ্টা করছি, আশাকরি ডিসেম্বরের মধ্যে কমপ্লিট করতে পারো।

 2 years ago 

আজ সন্ধ্যা থেকে প্রায় অনেকগুলো পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দে নতুন সদস্যরা পাওয়ার বৃদ্ধি করায় আগ্রহী হয়ে উঠবে বলে আমি মনে করি।
আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে খুবই ভালো লাগলো ভাই। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে ৪০০০ স্টিম পাওয়ার এর মাইলফলক ছুঁতে আপনার খুব একটা বেশি সময় লাগবে না। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার সঞ্চয় এর তুলনায় টার্গেট অনেক বড়, তবে ইনশাল্লাহ আমি টার্গেট পূরণ করতে পারব।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপের জন্য অনেক অনেক অভিনন্দন ভাইয়া। ছোট ছোট পরিমাণে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একদিন পাহাড় সমান পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে। আর তাই আপনার ধারাবাহিকতা বজায় রেখে চলা আমার কাছে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন সফলতা অবশ্যই একদিন হাতছানি দিয়ে ডাকবে।

 2 years ago 

যতটুকু সম্ভব ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি, আর আমি সময় সুযোগ হলে বড় কোন টার্গেট দিয়ে আমার ডিসেম্বরে টার্গেট পূরণ করব।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে একদিন আপনার লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন। আসলে আমাদের এই কমিউনিটিতে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমিও সবসময় চেষ্টা করে যাচ্ছি। আপনার জন্য সব সময় দোয়া রইল।

 2 years ago 

ইনশাআল্লাহ আমি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, আশাকরি টার্গেট টা বড় হলেও পূরণ করতে পারব আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কম হলেও এবার আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখা উচিত। খুব ভালো একটা উদ্যোগ নিয়েছেন আপনি ভাই. আসলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় সেজন্য আমাদেরকে প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

যেহেতু আমার টার্গেট একটু বেশি তাই প্রতিনিয়ত চেষ্টা করে যাবো এগিয়ে যাওয়ার জন্য, এবং সুযোগ হলে বড় কোন টার্গেট ফিলাপ এর মাধ্যমে ডিসেম্বর টার্গেট পূর্ণ করতে হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো।এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমি চেষ্টা করছি ধারাবাহিকভাবে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন এভাবেই ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যান একদিন আপনি অনেক পাওয়ারে মালিক হবেন ।সেদিন অপেক্ষায় শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, টার্গেট পূরণ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ =0.98912%

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করলেন। শুভকামনা রইল আপনার জন্য এবং আপনার স্বপ্নের দিকে এগিয়ে যান এই আশা রইল।

 2 years ago 

চেষ্টা করছি সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, টার্গেট পূরণ করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74