১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৮শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ।

১১ই জুলাই, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১৩৯৪.৮৫৬ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৪০৪.৮৫৭


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১৩৯৪.৮৫৬ স্টিম
বর্তমান১৪০৪.৮৫৭ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন খুবই ভালো লাগলো জানতে পেরে। শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

আমিও আপনাদের দেখে অনুপ্রেরণা পাই, চেষ্টা করছি অল্প অল্প করে হলেও সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব ভালো একটা কাজ করেছেন পাওয়ার বৃদ্ধি করে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে অনেক দূর এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি এগিয়ে যাওয়ার জন্য এবং ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমার জন্য দোয়া করবেন যেন টার্গেটই পূরণ হয়।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই সকলেরই উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্য করার জন্য, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নেই। পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করছে যতটুকু সম্ভব এগিয়ে যাওয়ার জন্য আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

টার্গেট রেখে সামনের দিকে এগিয়ে যাচ্ছি দেখি কতটুকু আমার ধারা করা সম্ভব হয়, আপনাদের ভালোবাসা এবং সাপোর্ট থাকলে সম্ভব হতে পারে।

 2 years ago 

আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ‌। আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি ভাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার টার্গেটই পূরণ করতে পারি।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন আশা করি শুভকামনা রইল আপনার জন্য। খুব দ্রুত আপনি আপনার লোকে পৌঁছে যাবেন।

 2 years ago 

আস্তে আস্তেই সামনের দিকেই এগোনোর চেষ্টা করছি ধারাবাহিকভাবে এগুলো হয়তো টার্গেটই পূরণ করা সম্ভব হবে আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

১০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি এগিয়ে গেলেন। সত্যিই এটা ভীষণ ভালো একটি উদ্যোগ 🤗
এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।
দোয়া রইল 🥀

 2 years ago 

জানি পরিমাণটা কম তবে ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি চেষ্টা করবেন ধারাবাহিকভাবে আগামীর জন্য।

 2 years ago 

অভিনন্দন জানাচ্ছি ভাইয়া বর্তমান সময়ে অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আসলে পাওয়ার আপ দিলে আপনার লাভ এবং কমিউনিটিতে টিকে থাকতে পারবেন। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের ভালবাসা এবং অনুপ্রেরণা আমাকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে আপনাদের দোয়ার কারণেই এখনো টিকে আছে, শুধু বলবো আমার জন্য দোয়া করবেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40