৪০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২২শে ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

৬ই সেপ্টেম্বর, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৬৩২.৫৯৬ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৬৭২.৬০৩



সময়স্টিম পাওয়ার
পূর্বে১৬৩২.৫৯৬ স্টিম
বর্তমান১৬৭২.৬০৩ স্টিম
মোট পাওয়ার আপ৪০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনি আজ ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

সবাই আমরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এটা খুবই ভালো এবং আমিও নিজে কে সমৃদ্ধি করার জন্য চেষ্টা করে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার অফ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করা মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধি করার পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্য পৌঁছাতে পারেন

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি টার্গেটকে সামনে রেখে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ৪০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, গুটিগুটি পায়ে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আমার বিশ্বাস আপনি আপনার ৪০০০ স্টিম লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

টাইগার টা বেশ বড় ছিল কিন্তু মার্কেট প্রাইস এবং বিভিন্ন কারণে অনেকটাই পিছিয়ে গেছে তবুও আশা ছাড়েনি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে ৪০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জানি টার্গেট এর তুলনায় আমার এই ধাপগুলো অনেকটাই কম তবুও আশা রাখছি হবে বাকিটা উপরওয়ালা ভালো বলতে পারবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৪০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজেকে সামনের দিকে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছি এবং প্রতিনিয়ত এই প্রচেষ্টা অব্যাহত থাকবে ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনার লক্ষ্য টা একটু বড় তবে অসম্ভব কিছুই না। আপনার জন্য শুভকামনা ভাই। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

ঠিক বলেছেন টার্গেটটা বড় কিন্তু অসম্ভব নয় চেষ্টা করে যাচ্ছি বাকিটা সৃষ্টিকর্তা জানেন।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই খুশি হলাম। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানো এখনো অনেক দূর তাই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি কতটুকু পারবো জানিনা তবে ধন্যবাদ আপনাকে সাপোর্ট করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। স্টিমিট কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মটিকে থাকার জন্য এর কোন বিকল্প নেই তাই প্রতিনিয়ত ধাপে ধাপে এগিয়ে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ =2.45098%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41