১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ।

৫ই জুলাই, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১৩৫২.২৬৬ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png



বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png

বর্তমানে আমার ওয়ালেটের অবস্থার স্ক্রীনশট


পরিসংখ্যান


সময়স্টিম পাওয়ার
পূর্বে১৩৫২.২৬৬ স্টিম
বর্তমান১৩৬২.৪১১ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ করার পরিকল্পনা দেখে খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা হয়। ক্ষুদ্র ক্ষুদ্র ভাবে নিজেকে নিয়মিত পাওয়ার আপ করলে দীর্ঘ মেয়াদে ভালো ফল পাওয়া যাবে। ধন্যবাদ ভাই এত সুন্দর এভাবে এগিয়ে যান।

 2 years ago 

এখন মার্কেট প্রাইস একটু ডাউন থাকার কারণে সবাই কম পরিমাণ স্টিম সংগ্রহ করতে পারছেন, তবে চেষ্টা করছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করে স্টিমেট প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। একজনের পাওয়ার আপ পোষ্ট দেখে অন্যরাও উৎসাহী হয়।
আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করার জন্য এবং অন্যদেরও উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন এর কোন বিকল্প নেই তাই এটাই একমাত্র পদ্ধতি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর এমাউন্ট ছোট হোক বড় হোক এটা কোনো ব্যপার না। আমাদের রেগুলার পাওয়ার আপ করে যেতে হবে এটাই হচ্ছে বড় কথা। পাওয়ার যত বৃদ্ধি করবো আমাদের সক্ষমতা ততই বাড়বে।

 2 years ago 

ভাই ঠিক বলেছেন এ জন্য প্রতিনিয়ত একটু একটু করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত এভাবেই আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধারাবাহিকভাবে এগিয়ে গেলে কিছুটা সহজতর হয় কাজ করার জন্য ধারাবাহিকতার বজায় রাখার চেষ্টা করছি আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

১৩৬২.৪১১ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন আপনি ভাইয়া দেখে ভালো লাগছে। এভাবে পাওয়ার আপ করে সামনে এগিয়ে যান। আশা করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভকামনা রইল।

 2 years ago 

এখনো অনেকটা দূর বাকি দোয়া করবেন আমার জন্য যেন টার্গেট পূরণ করতে পারি আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনি 4 000 স্টিম এর একটি লক্ষ্যমাত্রা নিয়েছেন ।সত্যিই এটি একটি সুন্দর পদক্ষেপ নিয়েছেন। সেই ধারাবাহিকতায় আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জানি টার্গেট এর তুলনায় সঞ্চিতা খুবই কম তবে চেষ্টা করে যাচ্ছি, দেখি কতটুকু সম্ভব হয় দোয়া করবেন ভাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন এমাউন্ট যেটাই হোক না কেন ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে। শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনি ঠিক বলেছেন অ্যামাউন্ট কোনো বিষয় নয় তবে আমাদেরকে ধারাবাহিকতা বজায় রাখতে হবে, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি ভীষণ খুশি হলাম। এভাবেই এগিয়ে যান দোয়া করি।

 2 years ago 

জি ভাই দীর্ঘমেয়াদি কাজ করার জন্য এর গুরুত্ব অনেক বেশি আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ একটি অসাধারণ প্রক্রিয়া যার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব।
আপনার পাওয়ার আপকে স্বাগত জানাই।
দোয়া রইল 🥀

 2 years ago 

সময় কম কিন্তু টার্গেট অনেক বেশি আমার জন্য দোয়া করবেন যেন এগিয়ে যেতে পারি, ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61263.81
ETH 2676.81
USDT 1.00
SBD 2.59