১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

২৬শে সেপ্টেম্বর, সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template (1).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ১৮২১.৬৪৪ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৮৩১.৬৪৪



সময়স্টিম পাওয়ার
পূর্বে১৮২১.৬৪৪ স্টিম
বর্তমান১৮৩১.৬৪৪ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

পাওয়ার আপ হলে তো অনেক ভাল ভাইয়া।আপনি যে টার্গেট নিছেন আশা করি সফল হবেন।আমার ও ইচ্ছে আছে এই পাওয়ার আপ করে শক্তি বৃদ্ধি করার।ভাইয়া আমি আপনার সফলতা কামনা করছি।ধনবাদ আমাদের কাছে শেয়ার করার জন্য আপনার পোস্ট পড়ে আমার খুব আগ্রহ বেড়েই গেলো

 2 years ago 

আশা করি আপনি সফল হবেন আপনিও এগিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ৪০০০ স্টিম দোয়া করি যেন সেই লক্ষ্যে পৌঁছাতে পারেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

টার্গেট সামনে নিয়ে এগিয়ে যাচ্ছি, পরিস্থিতির কারণে অনেকটাই পিছিয়ে পড়েছি তবুও চেষ্টা চলছে।

 2 years ago 

আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।

কাজের ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি টার্গেট যতই বড় হোক না কেন পূরণ করা সম্ভব।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি আঠারশো একত্রিশ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

গুটি গুটি পায়ে এগিয়ে চলছি দেখি কতদূর যাওয়া সম্ভব ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপু করবে সে তত তাড়াতাড়ি এসব ক্ষমতা অর্জন করবে। পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

নিজে সক্ষমতা বৃদ্ধি এবং কাঙ্ক্ষিত পাওয়ার পৌঁছানোর জন্য চেষ্টা করে যাচ্ছি দোয়া করবেন আমার জন্য, মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন এর কোনো বিকল্প নেই তাইতো আমরা প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি নিজেকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই সুন্দর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনি অনেক বড় পাওয়ার আপ করেছেন এটা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করলে আপনার মেইন লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমি প্রতিনিয়তই চেষ্টা করছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য, এবং আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করে যাচ্ছি।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ =0.549149%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74