২৩ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

২রা ফেব্রুয়ারি, বৃহস্পতিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



এইবার আমি ডিসেম্বর মাসকে সামনে রেখে যে টার্গেট নিয়ে এগোচ্ছি সেটি ইতিমধ্যে আপনাদের সামনে পোস্ট আকারে শেয়ার করেছি, এই ডিসেম্বর মাসে আমার লক্ষ্য ডলফিন হাওয়ার। অর্থাৎ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমি নিজেকে ডলফিন দেখতে চাই।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ২৫২৯.৮৮৮ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


পাওয়ার আপ করার পরে

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ২৫৫২.৮৮৯



সময়স্টিম পাওয়ার
পূর্বে২৫২৯.৮৮৮ স্টিম
বর্তমান২৫৫২.৮৮৯ স্টিম
মোট পাওয়ার আপ২৩ স্টিম




image.png




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। ২৩ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার বর্তমান স্টিম পাওয়ার হয়ে দাঁড়িয়েছে ২৫৫২ । এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, পোষ্টের সংখ্যাগুলোকে মনে রাখার জন্য। আপনাদের ভালোবাসা আমাকে আরো একটি ধাপ সামনে দিকে এগিয়ে নিয়ে গেল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। অল্প অল্প করে পাওয়ার আপ করলে পরবর্তীতে অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে যাবেন। আশা করছি আপনার টার্গেট পূরণ হবে।

 2 years ago 

হ্যাঁ সেই আশাতেই একটু একটু করে এগিয়ে যাচ্ছি, একটা সময় অনেক বড় একটা সংখ্যা যুক্ত করতে চাই আমার এই ওয়ালেটে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে কারণ পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়।আপনি ডিসেম্বর সিজন-৩ নিয়ে বেশ সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন।আশা করি আপনি ডলফিন হতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি চেষ্টা করে যাবো ডলফিন হওয়ার জন্য, আশা করি আপনাদের দোয়ায় ডলফিন হতে পারব, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে সত্যিই ভীষণ ভালো লাগে। আপনার ডলফিন হবার যাত্রায় আরো একধাপ এগিয়ে গেলেন ভাই।
অনেক দোয়া রইল।

 2 years ago 

আপনার অসংখ্য ধন্যবাদ আমার পোষ্টে দেখতে আপনার ভালো লাগে তা জানানোর জন্য, আমি চেষ্টা করে যাবো সব সময় ভালো কিছু করার, এবং আশা করি আপনারা সবসময় আমার পাশে থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনি সিজন থ্রিতে খুবই সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আপনি ডলফিন হওয়ার জন্য সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনি আজ তেইশ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি এই ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 2 years ago 

চেষ্টা করে যাব ক্রমাগত এগিয়ে যাওয়ার জন্য, প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যেতে যেতে এক সময় আশাবাদী আমি আমার টার্গেট পূরণ করতে পারব।

 2 years ago 

কমিউনিটি সকলেই এখন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে যেটা সত্যিই অনেক বেশি প্রশংসনীয়। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে প্রতিনিয়ত উৎসাহিত করে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির জন্য। তাছাড়া এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন প্রতি সপ্তাহে এই কামনা করি।

 2 years ago 

হ্যাঁ এটা ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকার জন্য এর কোন বিকল্প নেই, আমাদেরকে এভাবেই এগিয়ে যেতে হবে এবং আশা করি আমি এগিয়ে যেতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি, এই ডিসেম্বর মাসের আগেই আপনার ডলফিন হওয়ার লক্ষ্য যেন পূরণ হয়ে যায়। এভাবেই নিজেকে আরও শক্তিশালী করে তুলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে শুভকামনা দেয়ার জন্য, খুবই ভালো লাগলো আপনার মন্তব্য দেখে আরো ইচ্ছাশক্তি বৃদ্ধি পেল।

 2 years ago 

স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর এবং অনেক ভালো একটি কাজ করেছেন।যেকোনো কাজ করতে গেলে গোড়া শক্তিশালী করতে হয় তা না হলে সেই কাজে সফলতা আসে না।আর সেই কাজকে আপনি অনেক সুন্দর করেছেন।

 2 years ago 

চেষ্টা করব সব সময় সুন্দরভাবে সামনে এগিয়ে যাওয়ার জন্য, খুবই ভালো লাগলো আপনি আমাকে সাপোর্ট করেছেন, আপনাদের ভালোবাসা নিয়ে আমি আরো বহু দূরে এগিয়ে যেতে চাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58572.58
ETH 2551.35
USDT 1.00
SBD 2.47