১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

০৩ ভাদ্র মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

১৮ আগস্ট, শুক্রবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



এইবার আমি ডিসেম্বর মাসকে সামনে রেখে যে টার্গেট নিয়ে এগোচ্ছি সেটি ইতিমধ্যে আপনাদের সামনে পোস্ট আকারে শেয়ার করেছি, এই ডিসেম্বর মাসে আমার লক্ষ্য ডলফিন হাওয়ার। অর্থাৎ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমি নিজেকে ডলফিন দেখতে চাই।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png


পূর্বে আমার একাউন্টে ৩৪৭৪.৮৮৯ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


পাওয়ার আপ করার পরে

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ৩৪৮৪.৮৮৯



সময়স্টিম পাওয়ার
পূর্বে৩৪৭৪.৮৮৯ স্টিম
বর্তমান৩৪৮৪.৮৮৯ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 last year 

১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার ক্ষমতা অনেকটাই বৃদ্ধি করেছেন ভাই। দোয়া করি এভাবে যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ করা একটি গুরুত্বপূর্ণ বিষয়। ধন্যবাদ ভাই।

 last year 

জি ভাইয়া চেষ্টা করি একটু একটু করে হলেও এগিয়ে যাওয়ার জন্য, যদিও টার্গেট অনেক বড় যতটুকু সম্ভব চেষ্টা করছি পূরণ করার জন্য।

 last year 

প্রবাদ আছে বিন্দু বিন্দু জল থেকে সমুদ্রের সৃষ্টি। অল্প অল্প স্টিম পাওয়ার আপ করতে করতে আজকে আপনার একাউন্টে ৩৪৮৪ স্টিম জমা হয়ে গেছে। ধীরে ধীরে ডলফিনের দিকে আগাচ্ছে। ধন্যবাদ।

 last year 

আপনি খুব সুন্দর একটা প্রবাদ বলেছেন আমরা ছোটবেলা একটি পড়েছি, আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্যের মাধ্যমে আমাকে আর একটু উৎসাহ দেয়ার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

আমার পোস্টে আপনি আমাকে সাধুবাদ জানালেন এজন্য আমি খুবই খুশি, আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ হচ্ছে আমাদের একাউন্টকে শক্তিশালী করার জন্য অন্যতম উপায়। যদি স্টিমিট প্লাটফর্মে ভালোভাবে কাজ করার পরিকল্পনা থাকে তাহলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ করা যায় তত সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

ঠিক বলেছেন এর মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্ট কে আরো শক্তিশালী করে তুলতে পারি এই প্লাটফর্মের মধ্যে তাই এর কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে।

 last year 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।.

 last year 

জি নিজের একাউন্টে ভ্যালু বৃদ্ধি করার জন্য কিংবা এই প্লাটফর্মটিতে থাকার জন্য এর কোন বিকল্প নেই তাইতো আমরা প্রতিনিয়ত প্রতি সপ্তাহে চেষ্টা করি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 last year 

আপনি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনার লক্ষ্যে আস্তে আস্তে পৌছে যাচ্ছেন। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।

 last year 

ঠিক বলেছেন প্রতিনিয়ত চেষ্টা করি সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, কারণ প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য এটা খুবই প্রয়োজন ধন্যবাদ আপনাকে।

 last year 

ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমরা সকলেই জানি পাওয়ার আপ করলে আমাদের জন্য ভালো হয়। সিজন থ্রিতে আপনার টার্গেট ডলফিন হওয়া। আশা করি আপনার লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন।

 last year 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এর গুরুত্ব অপরিসীম তাই আমরা অল্প হলেও প্রতি সপ্তাহে চেষ্টা করি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য, আমরা চেষ্টা করি আরো একটু সামনে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে সামনে রেখে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে প্রতি সপ্তাহে নিজের পাওয়ার আপ বজায় রাখতে হবে। নিজের লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যান অবশ্যই ডিসেম্বর মাসের মধ্যে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করছি ডিসেম্বর মাসে টার্গেট করি এগিয়ে যাওয়ার জন্য এখন অনেকটা পথ বাকি রয়েছে আরও বেশ খানিকটা সংখ্যা যোগ করতে হবে ওয়ালেটে দোয়া করবেন আমার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৪৮৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জি ভাই একটু একটু করে কাঙ্খিত লক্ষের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি দোয়া করবেন আমার জন্য জানাও টার্গেটটা পূরণ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45