১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৮ই শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

২রা আগস্ট, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে আমি পাওয়ার আপ পোস্ট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।


Minimalist grand opening coffee shop social media template.gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।



কিছুদিন আগে আমি একটি টার্গেটের অংশগ্রহণ করি সেটি হল টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ।আমি একটি বড় টার্গেট নিয়েছি আমার টার্গেট টি হল ৪০০০ স্টিম পাওয়ার তৈরি করা।


পূর্বে আমার স্টিম পাওয়ার

image.png

পূর্বে আমার একাউন্টে ১৪৬৬.৩৮০ স্টিম ছিল, যেটি আমি স্ক্রিনশট এর মাধ্যমে পোস্টে উল্লেখ করলাম।


পাওয়ার আপ করার সময়

image.png


বর্তমান আমার স্টিম পাওয়ার

image.png


বর্তমান আমি যেই পরিমান স্টিম সংগ্রহ করতে পেরেছি তা হল ১৪৭৬.৩৮০


সময়স্টিম পাওয়ার
পূর্বে১৪৬৬.৩৮০ স্টিম
বর্তমান১৪৭৬.৩৮০ স্টিম
মোট পাওয়ার আপ১০ স্টিম




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আপনার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য চেষ্টা করছি প্রতিনিয়ত, ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @sajjadsohan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.682128%

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া রইল।

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য এবং সাপোর্ট করবেন ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি সমৃদ্ধির বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার টার্গেট কে সামনে রেখে নিয়মিত এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো।এবং অনেকটা পথ ও পাড়ি দিয়েছেন।এভাবেই চলতে থাকে শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাই টার্গেট সামনে রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি, দেখি কতটুকু সম্ভব হয় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে সত্যি খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য, ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সাপোর্ট করার মাধ্যমে আমাকে আরও উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

খুবই ভালো লাগে যখন কাউকে পাওয়ার আপ পোস্ট করতে দেখি৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ইউজার পাওয়ার আপ করা শুরু করবে। আপনার পাওয়ার আপ সফল হোক। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন সামনের দিকে আমাদের জন্য খুবই জরুরী শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য এবং আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনার টার্গেটটা বিশাল বড়ই ছিল। চার হাজার ষ্টিম যা অনেক বড় একটা এমাউন্ট। তবে আপনি প্রতিনিয়ত ধীরে ধীরে আপনার পাওয়ার বাড়িয়ে চলেছেন। দোয়া করি নির্দিষ্ট সময়ের আগে আপনি পৌঁছে যান আপনার লক্ষ ্য । আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

জি ভাইয়া টার্গেট টা অনেক বড় নিয়েছিলাম, কিন্তু বিভিন্ন প্রতিকূল অবস্থার কারণে বেশ পিছিয়ে আছি, তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65628.71
ETH 2669.64
USDT 1.00
SBD 2.86