ভেরিফিকেশন পোষ্ট//Verification Post//18-01-2022

IMG_20220118_015410.jpg

    *কমিউনিটি রেফার*

আমি ইউটিউবে অনেক চ্যানেলে steemit এর নাম শুনেছি ৷তাদের ভিডিও দেখে steemit এ একাউন্ট খুললাম ৷আমি নতুন কিছু বুঝিনা কি ভাবে কি করবো ৷তাই অনেকের আইডি চেক দিলাম ৷দেখলাম কে কি ভাবে কোন কমিউনিটিতে জয়েন দেখলাম ৷আমার বাংলা ব্লগ কমিউনিটি দেখে আমার ভালো লাগলো কারণ এখানে বাংলা লেখা পোষ্ট করেছে অনেকে ৷যেহেতু আমি বাংলাদেশি বাংলা ভালো বাসি তাই এই কমিউনিটিতে জয়েন হলাম ৷

IMG_20211228_170425.jpg
পরিবার পরিচয়

আমার নাম সাইফুল ইসলাম ৷মা বাবার ৩ নাম্বার সন্তান আমি ৷আমার বড় এক ভাই ও এক বোন রয়েছে ও ছৌট এক বোন ৷

       *এলাকা*

বাংলাদেশের ঢাকা বিভাগের কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার শিমুলকান্দি ইউনিউনের গোছামারা গ্রামে বসবাস করি ৷

IMG_20211216_094130.jpg

       *শখ*

আমার শখ ভালো লেখাপড়া করে ইন্জিনিয়ার হওয়া ৷কিন্তু লেখা পড়ার অভাবে করতে পারিনাই ৷
কিন্তু ভবিষৎতে প্রভাসে ভ্রমন করার ইচ্ছা ৷আর গরিব মানুষের পাশে দাড়ানোর ইচ্ছা মনে ৷

বাংলা মোদের বাংলা ভাষা ৷তাই এই বাংলা লেখে steemit তে পোষ্ট করতে পেরে আমি খুব খূশি ৷আমি আমার জন্মভূমিকে খূব ভালো বাসি ৷

IMG_20211212_155621.jpg

Sort:  
 3 years ago 

@saifulvai,

পরিচিতিমূলক পোস্ট টি সঠিক হয়নি। ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার পরিবার, এলাকা সম্পর্কে, আপনার শখ, ভবিষ্যৎ পরিকল্পনা ইত্যাদি। আপনার পোস্টে রেফারেল সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের পোস্ট লিংক থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবেঃ

👉 https://steemit.com/hive-129948/@parves23/or-or-or-or-by-parves23

পোস্ট টি এডিট করে ঠিক করে নিন, এরপর কমেন্টে অবশ্যই জানান আমাকে।

ধন্যবাদ।

@brishti
পোষ্টি এডিট করেছি ৷আপনি একটু দেখবেন প্লীজ ৷

 3 years ago 

ধন্যবাদ।

Loading...
 3 years ago 

@saifulvai,

আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। discord এ জয়েন না করলে আপনার পোস্ট এ কোনোও সাপোর্ট পাবেন না। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/yuKDqwT9

ধন্যবাদ।

জী জয়েন হয়েছি৷আমি সব টুকু দিয়ে চেষ্টা করবো রুল্স ফলো করার ৷

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । আপনার পরিচয় পোস্ট টি আপনি অনেক সুন্দর ভাবে লেখার চেষ্টা করেছেন তবে আরেকটু বিস্তারিত লিখলে আরও বেশি সুন্দর লাগতো। আমাদের কমিউনিটির সব নিয়মকানুন মেনে ভালোভাবে কাজ করুন ভাই আশা করি আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে। ধন্যবাদ

ধন্যবাদ ,
আমি আমার সব টুকু দিয়ে চেষ্টা করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির নিয়ম মেনে চলার ৷

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।যেহেতু আপনি নতুন সেজন্য আপনাকে অনেক কিছু জানতে এবং বুঝতে হবে। আমার বাংলা ব্লগ কমিউনিটি যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো আস্তে আস্তে পড়ার চেষ্টা করুন। বিশেষ করে এবিবি স্কুলের ক্লাসগুলো অবশ্যই করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

জী আমি এবিবি স্কুলের ক্লাস গুলো অবশ্যই করবো ৷

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম মেনে আমাদের সাথে কাজ করবেন।

 3 years ago 

➡️ আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমি আশা করি আপনাকে সবসময় আমাদের সাথে থাকতে পারবো। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

আমার ও ভালো লাগলো আমার বাংলা ব্লগ এ এসে

 3 years ago 

স্বাগতম আমার বাংলা ব্লগে আপনাকে। আশা করি সকলের সাথে আমার বাংলা ব্লগ এ আপনার পথ চলা সুগম হবে। 🖤

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68168.17
ETH 3256.43
USDT 1.00
SBD 2.67