আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে। by @parves23

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম
আমার পরিচিতি মূলক পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আশাকরি সবাই ভালো আছেন। প্রথমে ধন্যবাদ জানাতে চাই @rme ভাইকে steemit এর মত প্লাটফর্মে বাংলায় ব্লগের মাধ্যমে আমাদের ক্রীয়েটিভটি শেয়ার করার সুযোগ করে দেওয়ার জন্য। এখন শুরু করছি আমার পরিচয় পর্ব।

270008187_643008336971031_4097913830599759709_n.jpg

আমার পরিচয় :
আমার নাম হোসাইন মোহাম্মদ রকিবুল ইসলাম পারভেজ। আমি পরিবারের বড় ছেলে এবং আমার একটি ছোট বোন আছে। বর্তমানে আমি অনার্স থার্ড ইয়ারে লেখাপড়া করছি। আমি বর্তমানে ঢাকায় ধানমন্ডিতে বসবাস করছি, আমার গ্রামের বাড়ি টাঙাইলের ধনবাড়িতে অবস্থিত। steemit আমার পথ চলা শুরু 4/6/2021 এ। মূলত এই প্লার্টফর্ম থেকেই ক্রিপ্টো কারেন্সি সম্পর্কে আমি ঞ্জান অর্জন করি।

IMG_20211209_180650.jpg



শিক্ষা/ চাকরি -
আমি ঢাকা সিটি কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছি। বর্তমানে তৃতীয় বর্ষে অবস্থানরত। চাকরি জীবনে এখনও প্রবেশ করা হয়নি। বর্তমানে ওয়েব ডেভেলপমেন্ট শিখতেছি আশাকরি আপনাদের দোয়ায় সফল ওয়েব ডেভেলপার হতে পারবো। এছাড়াও ফ্রীল্যান্সিংও করি পড়াশোনার পাশাপাশি।

IMG_20210903_174154.jpg


আমার শখ -
শখ মানেই মানুষের জীবনের ভালো লাগার বিষয় বস্তুু। আমারও অনেক শখ আছে আর সেগুলোই করতে পছন্দ করি। যদিও সামর্থ না থাকায় সব গুলো করা সম্ভব হয় না তবু সাধ্যের মধ্যে চেষ্টা করি। ভিডিও গেমস আমার প্রথম শখের মধ্যে একটি। ছোট থেকেই ইন্ট্রোভার্ট টাইপ মানুষ বলে বাসায় বসে ভিডিও গেমসই আমার সঙ্গী ছিলো। এছাড়াও বই পড়তে ভালো লাগে। এডভেঞ্জার কিংবা রোমান্টিক উপন্যাস অথবা থ্রিলিং সব রকমই বইই কম বেশি পড়া হয়।

258734922_664037437917591_3921172935912389121_n.jpg


এছাড়াও ফটোগ্রাফি করারও শখ আছে। শখ ছিলো একটি ভালো ক্যামেরা কেনার কিন্তু আপাতত ফোনই ভরসা। ঐ যে বললাম সামর্থ অনুযায়ী নিজের শখ পূরনের চেষ্টা। আমার প্রোগ্রামিংও ভালো লাগে। স্বপ্ন একজন ভালো ওয়েব ডেভেলপার হওয়া। আর্ট করতেও ভালো লাগে। ড্রইং করার মাধ্যমে নিজের ইমাজিনেশন গুলো এক্সপ্রেস করতে পারাটা অনেক আনন্দের। ভিডিও ইডিটিংয়ও ভালো লাগে এবং নিজের ছোট খাট একটা চ্যানেলও আছে দোয়া করবেন আমার জন্য।

IMG_20210803_175732.jpg


এরপর হলো বন্ধুদের সাথে ঘুরা আর আড্ডার বিষয়। আমার ঘুরা ফেরা করতে খুব ভালো লাগে। ইচ্ছা তো হয় সারা পৃথিবী ঘুরে বেড়াই কিন্তু এখন কক্সবাজার অব্দি যাওয়া হয়ে উঠলো না। নিজের শখের এতো বিশালতা দেখে মাঝে মাঝে হাসবো না কাদবো বুঝতে পারি না।

স্টিমিট সম্পর্কে জানতে পারি-
আমি steemit সম্পর্কে আমার বন্ধু @shimanto322 কাছে জানতে পারি। এই প্লার্টফর্মের ফিউচার প্লান এবং ক্রিপ্টো কারেন্সি সম্পর্কে জানতে পেরে আমার আগ্রহ জাগে। এরপর steemit থেকে অনেক ঞ্জান অর্জন করা হয়েছে। "আমার বাংলা ব্লগ" এর কথা @shimanto322 আমাকে জানায়। বাংলায় এতো সুন্দর একটা ব্লগিং কমিউনিটি দেখে আমারও অনেক গর্ব অনুভব হয়।

আমার ব্লগের বিষয় বস্তু-
আমি মূলত আমার শখ গুলোকেই আপনাদের কাছে উপস্থাপন করবো। আমার যেসব করতে ভালো লাগে যা করতে আমি আগ্রহী। যেমন ছবি তোলা, ড্রয়িং, ভ্রমন কাহিনী, টেকনোলজি, মহাকাশ, উপন্যাসের রিভিও ইত্যাদি।

মন্তব্য-
পরিশেষে এই কথাই বলবো আমার বাংলা ব্লগে আমি নতুন সদস্য তাই আমার ভুল ত্রুটিগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার বাংলা ব্লগের সকল রুলস মেনে আমি এখানে কাজ করতে আগ্রহী।

→Steemit ID - @parves23
→Discord ID - @parves#5456

Sort:  

আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আপনাকে শুভেচ্ছা জানাই। আপনার পরিচিতি মুলক পোস্টটি অনেক ভালো লাগলো পরে। আমার বাংলা ব্লগে আপনার যাত্রা শুভহোক সব সময় সেই প্রত‍্যশাই করি। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম জানাচ্ছি । আশা করি কমিউনিটির সব-নিয়মকানুন মেনে এই কমিউনিটিকে এগিয়ে নিয়ে যেতে ভূমিকা রাখবেন । ধন্যবাদ

 3 years ago 

অবশ্যই।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ভাইয়া। আশা করি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে সততার সাথে কাজ করবেন। আপনার পরিচিতিমূলক পোস্ট টি বেশ ভালো এবং গোছালো হয়েছে। আমার বাংলা ব্লগের সাথে আপনার যাত্রা শুভ হোক। শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকেও শুভ কামনা।

আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি আমার বাংলা ব্লগে আপনি ভালভাবে কাজ করবেন এবং সফলতা অর্জন করবেন। বদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম @parves23,

#abb-intro ট্যাগটি প্রথম ট্যাগ হিসেবে যোগ করুন। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। discord এ জয়েন না করলে আপনার পোস্ট এ কোনোও সাপোর্ট পাবেন না। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link:https://discord.gg/yuKDqwT9

ধন্যবাদ।

 3 years ago 

জয়েন হয়েছি।

Loading...
 3 years ago 

স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আশাকরি আপনার যাত্রা পথ শুভ হবে এবং সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ধারাবাহিকতার সাথে কাজ করে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

Dhonnobad vai.

 3 years ago 

আপনার পরিচয় মূলক পোষ্ট টি খুবি চমৎকার ভাবে আপনি তুলে ধরার চেষ্টা করেছেন। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ,আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করুন আশা করি আপনি একটু ভালো পর্যায়ে যেতে পারবেন, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

Doa korben.

 3 years ago (edited)

@parves23

আপনি নিয়মিত পোস্ট করবেন এবং #abb-school এ ক্লাসের মাধ্যমে লেভেল আপ করে নিবেন।

 3 years ago 

আমার দুটো ক্লাস কমপ্লিট হয়েছে আপু। পোস্ট শুরু করবো ইনশাল্লাহ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60228.69
ETH 2428.23
USDT 1.00
SBD 2.45