You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: ঘোস্ট ভিলা

in আমার বাংলা ব্লগ2 years ago
অনেকেই মনে করে মুভিতে সবকিছু এত কাকতালীয় হয় কিভাবে।কিন্তু আসলে বাস্তবতা থেকেই সব মুভি তৈরি করা হয়। অনেক কিছু আমাদের মাঝেও এমন হয়ে যায় যা আমরা কল্পনাও করি না। তান্ত্রিক এর বিষয়টি যদিও আমার কাছে খুব মজা লেগেছে উপকার করতে এসে নিজেই অন্যায় করা শুরু করে দিয়েছে হাহাহাহা। আসলে এই সব ঘটনা যদিও বানোয়াট তবে আমি একদিন রাতে সত্যি জ্বিন দেখেছিলাম। আমার বাসার জালানা দিয়ে। কিন্তু আমি কেনো জানি না এগুলাতে তেমন একটা ভয় পাই না🤭🤭। দাদা মুভিটা আমি দেখেছি। অসাধারণ ছিলো। আসলে মুভিটা দেখে শুধু চিন্তা করলাম টাকার কাছে সত্যি ভালোবাসা হেড়ে যায়। মুভির একটি বিষয় এর সাথে আমি একটা বাস্তবতা খুজে পেয়েছি। যদিও মুভির কাহিনি বাস্তবের সাথে কোন ভিত্তি নেই। কিন্তু সত্যি এমন মানুষ আছে যারা মানুষ মারা গেলেও শান্তি দিতে চায় না। যাই হোক সব মিলিয়ে অসাধারণ ভাবে তুলে ধরেছেন সব কিছু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45