You are viewing a single comment's thread from:

RE: নারী নাকি পুরুষ 👥আমরা একে অপরের পরিপূরক- ১০% @shy-fox কে🦊🦊

in আমার বাংলা ব্লগ3 years ago
ভাইয়া আমিও আপনার সাথে সহমত পোষণ করছি। আপনি নারী-পুরুষের সমতার অধিকার আজকে আপনার এই পোষ্টের প্রাধান্য দিয়েছেন জেনে খুবই ভালো লাগছে। ছবি নাকি কথা বলে! আপনার আজকের পোস্ট এর এই ছবিটি দেখে প্রতিটি নারী-পুরুষের সমতার সাথে তাল মিলিয়ে চলা উচিত আমি মনে করি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি বার্তা আমাদের মাঝে ছবির মাধ্যমে পৌছে দেওয়ার জন্য ভাইয়া।
Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ একমত হওয়ার জন্য। আসলে পুরো বিষয়টি আমি ছবির মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি। আর আপনার মন্তব্য শুনে আমার খুব আনন্দ লাগছে যে খুব সুন্দর একটি কনটেন্ট আপনাদের মাঝে শেয়ার করতে পেরেছি।

বিষয়টি করে গঠনমূলক সুন্দর মন্তব্য দেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ। ধন্যবাদ আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37