You are viewing a single comment's thread from:

RE: Diy-এসো নিজে করি|"একটি মেয়ের অঙ্কিত চিত্ৰ"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

এমন একটা ছবি মনে হয় সিয়াম ভাই অংকন করেছিল। মোটামুটি ভালোই হইছে আপু। এই ভাবেই এগিয়ে গেলে ইনশাল্লাহ সামনে অনেক ভালো অংকন করতে পারবেন আমার মনে হয়। সব সময় দোয়া রইল বোন।

Sort:  
 3 years ago 

@saifulrajuভাইয়া আপনি বললেন ,তাই আমি সিয়াম ভাইয়ার অঙ্কিত প্রত্যেকটি ছবিগুলো চেক করে দেখলাম।আসলে আমি যা করি সম্পূর্ণ আমার মনের মতো।কাউকে দেখে কখনোই করি না, কারন আমি নিজেকে সবসময় ভিন্নভাবে উপস্থাপন করতে পছন্দ করি ।তবে কোনো কোনো সময় কারো সঙ্গে মিলে যেতেই পারে, তবে পুরোপুরি এক নয়,কিছুটা ভিন্নতা অবশ্যই থাকে ।আপনি খেয়াল করলে দেখবেন, সিয়াম ভাইয়ার ছবিগুলো আমার মতো পিছন সাইডের কিন্তু আমার থেকে সম্পূর্ণ আলাদা।অনেক ধন্যবাদ আপনাকে, আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 64664.97
ETH 3401.05
USDT 1.00
SBD 2.31