You are viewing a single comment's thread from:

RE: মানবসভ্যতা যত উন্নত হচ্ছে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে প্রতারণা ও অসততা

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা সত্যি আমি অবাক হয়ে গেলাম যে আপনার নামে কমপ্লেইন করেছে। আপনাকে আমি যতটুকু দেখেছি আপনার সব কাজে প্রচুর একটি। এটা ভালো লেগেছে শুনে যে আপনি কেস গুলোতে জিতেছেন। যদিও আপনার অনেক সময় নষ্ট হয়েছে🥺। তবে দাদা আমি মনে করি কিছু খারাপ মানুষের ভুলের জন্য অনেক ভালো মানুষের সেটার খেসারত দিতে হয়।

Sort:  
 3 years ago 

প্রতিদিন আমার পেপাল ডিলিংস হয় এভারেজ ১০০-১৫০ টা, তার মানে মাসে ৩০০০-৪৫০০ টা । ছয় মাসে এভারেজ ২০,০০০+ টি ট্রানসাকশান হয় । তার মধ্যে মাত্র ১২ টি ডিসপিউটেড । তার মানে দুনিয়াতে এখনো সৎ মানুষের সংখ্যাই বেশি ।

 3 years ago 

ভালোবাসা রইল দাদা

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63618.84
ETH 2623.39
USDT 1.00
SBD 2.78