You are viewing a single comment's thread from:

RE: "আজকে কয়েক ঘন্টার জন্য গ্রামের বাড়ী গিয়ে কাটানো কিছু সুন্দর মূহূর্ত".।||10% beneficiaries @shy-fox. ||

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আমরা অনেক সময় একটা পোস্ট একটু বড় হলে সেটা আর বলতে চাই না কিন্তু আমি ভেবে দেখলাম আমরা পোস্ট পড়তেই এতটা অসহ্য ফিল করি কিন্তু যে লিখে সে কতটা ধৈর্য নিয়ে পোস্ট টা লিখে আমাদের জন্য আসলে আমাদের সবারই জন্য কঠিন প্রতিটা পোস্ট পড়ে পড়ে তারপর কমেন্ট করা আপনার প্রতিটা মুহূর্ত সত্যি অনেক সুন্দর গিয়েছে আর বিশেষ করে একটা ছবি দেখলাম যেটা আপনি নওগাঁতে উঠেছিলেন তো সেটা একান্তই আমার নিজের গ্রামের কথা মনে পড়ে গেছে কারন আমি আসলে খুব একটা বাড়িতে যাই না বাড়িতে যখন যাই তখন আমার যাওয়ার পথে ঠিক এইরকম একটা পথ পড়ে তাই খুব বেশি মিস করছি আপনার এই পোস্টটি পড়ে এবং আপনার ছবিগুলো দেখে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর হবে আপনার আজকের দিনটি উপস্থাপন করার জন্য

Sort:  

আপনাকেও ধন্যবাদ আমার পোষ্টটা পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63178.17
ETH 2581.50
USDT 1.00
SBD 2.71