আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

20220804_094104.jpg

20220804_224229.jpg

বন্ধুরা আমি আপনাদের কমিউনিটিতে নতুন আমি আমার পরিচিত মূলক পোস্ট শেয়ার করবো।তার আগে আমি @rme দাদাকে অনেক অনেক ধন্যবাদ দিতে চায়। নিজের মাতৃভাষায় এতো সুন্দর একটি কমিউনিটি আমাদের কে উপহার দেওয়ার জন্য। এরপরে আমি ধন্যবাদ দিব @ashik333 ভাইকে আমাকে এই দারুন কমিউনিটির সাথে পরিচিত করে দেওয়ার জন্য।


• চলুন তাহলে আমার পরিচিতি জানা যাক।

আমার নাম মো: সাগর হোসেন, এবং আমার স্টিমিট আইডির নাম @sagor444. আমি বাংলাদেশের খুলনা বিভাগের কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কেশবপুর নামক গ্রামে বাস করি। আমি এইচএসসি পাশ করছি।বর্তমানে ডিগ্রি প্রথম ইয়ারে ভর্তি হবো।

আমরা দুই ভাই সহ আমার পরিবারে মোট ৬ জন সদস্য রয়েছে। আমি আমার বাবা -মা ছোট ভাই এবং দাদা-দাদি ।আমার বাবা বাসাতেই কলার ব্যাবসা করেন। মা গৃহীনি ছোট ভাই নবম শ্রেণিতে পরে আর দাদা-দাদী বাড়িতে আমাদের কে নিয়ে আনন্দ উল্লাসে মেতে থাকেন ।এই হলো আমাদের পরিবার।


20220716_191423.jpg

20220716_191049.jpg

20220708_171311.jpg

• আমার শখ

আমি প্রথমত ঘুরতে বেশি পছন্দ করি।বিভিন্ন স্থানে ঘুরাঘুরি এবং সেই সব স্থানের সুন্দর সুন্দর নাম করা সব খাবার খেতে ভালোবাসি।এছাড়াও আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি মাঝে মধ্যে গল্পও লিখি নিজের মতো করে। আমার ব্লগিং এর মাধ্যমে আমি আশা করছি আপনাদের কে সুন্দর সুন্দর বিভিন্ন স্থানের খাবারের সাথে পরিচয় করিয়ে দিতে পারবো।


20220803_182136.jpg

বন্ধুরা কমিউনিটি নিয়ে আসলে কি বলবো @ashik333 আমাকে অনেক কিছু বলেছেন আশা করি আমি আশিক ভাইয়ের কথা গুলো মেনে আপনাদের সাথে কাজ করতে পারবো আমার জন্য দোয়া করবেন সবাই ভালো থাকবেন।।


Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ এ অভিনন্দন ভাই ,আপনি যদি আমার বাংলা ব্লগ এ টিকে থাকতে পারেন আপনার সাফল্য নিশ্চিৎ ,আপনার জন্য শুভেচ্ছা রইলো সামনের ধাপগুলো সাফল্যের সাথে অর্জন করবেন ।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো।

 2 years ago (edited)

ধন্যবাদ আপু

 2 years ago 

@ashik333 আপনি উনাকে রেফার করেছেন? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জী আপু আমার রেফারে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59228.82
ETH 2524.07
USDT 1.00
SBD 2.52