You are viewing a single comment's thread from:

RE: 🦊আমার নিজের লেখা " বাংলাদেশ " কবিতা // ১০% লাজুক- খ্যাকের জন্য 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

অনেক সুন্দর একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কবিতাটি আমার অনেক ভালো লেগেছে। আমি ব্যক্তিগতভাবে আপনাকে কিছু টিপস দিব, সেটি হচ্ছে খুব তাড়াতাড়ি আমাদের ডিস্কর্ড সার্ভারে যুক্ত হোন। সেখান থেকে স্টিমিট সম্পর্কে অনেক কিছু শিখতে পারবেন। জানতে পারবেন কিভাবে কাজ করতে হয়। আশা করি আমার এই কমেন্টটি দেখার পর আপনি ডিস্কোর্ড সার্ভারে যুক্ত হবেন।

https://discord.gg/vEX24r3s6k

Sort:  

জি ধন্যবাদ ভাইয়া। আমি ডিসকর্ডে জয়েন আছি আর মাঝে মাঝে ডিসকর্ডে জয়েন হয়ে সবার সাথে কথা বলার চেষ্টাও করি কিন্তু সামনে আমার বার্ষিক পরীক্ষা সেজন্য ডিসকর্ডে সবসময় থাকি সময় দিতে পারি না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64112.50
ETH 3174.45
USDT 1.00
SBD 2.54