You are viewing a single comment's thread from:

RE: পরিচিতি পোস্ট || @মেশাহ দ্বারা |

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাই। আমাদের মাঝে আপনাকে পেয়ে আমরা আনন্দিত। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি আমাদের মাঝে শেয়ার করেছেন। শুরুতেই বলে নিতে চাই, আপনার ট্রান্সলেটর এ কিছু সমস্যা আছে। দ্বিতীয়তঃ বলতে চাই, আপনার পরিচয় মূলক পোস্টটি অনেক ছোট হয়ে গেছে। আশা করছি পরবর্তী পোস্টে আপনি সবকিছু আরও সুন্দরভাবে গুছিয়ে লিখতে পারবেন।

আমি আপনাকে সাধুবাদ জানাই, একজন বাঙালি না হয়েও। বাংলা ভাষার প্রতি এরকম আগ্রহ দেখানোর জন্য। আমি গর্বিত কারণ আমি একজন বাঙালি। আশা করছি আপনি আমাদের মাঝে থাকতে থাকতে একদিন আপনিও সুন্দর বাংলা শিখে যাবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44