পরিচিতি পোস্ট || @মেশাহ দ্বারা |

হাই...অসাধারণ @Mybengaliblog সম্প্রদায়, আমি স্টিমিট ব্লগ প্ল্যাটফর্মের সদস্য হতে পেরে আনন্দিত এবং এর জন্যও চাই
অনুমোদন/অনুমতি অনুমোদিত এবং এই মহান সম্প্রদায়ের সদস্য হিসাবে যাচাই করা।

আমি 'আটাংহো মেশাচ ওবু' ফেডারেল কলেজ অফ এডুকেশন ওবুডুর একজন ছাত্র, ক্যালাবার ইউনিভার্সিটির সাথে অ্যাফিলিয়েশনে, শিক্ষাগত প্রযুক্তি বিভাগে..লেভেল 300
আমি পড়ার প্রেমী এবং গ্রাফিক ডিজাইন আমার হপি।


3.jpg
7.jpg

অনুগ্রহ করে আমি কৃতজ্ঞ হব যদি আমার অনুরোধটি মঞ্জুর করা হয় এবং আমি এই সম্প্রদায়কে রক্ষা করার নিয়ম ও প্রবিধানগুলি পালন/পালন করার প্রতিশ্রুতি দিচ্ছি, এবং আমি এই সম্প্রদায়ের বৃদ্ধি এবং বিকাশে আমার সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি...

প্রত্যাশায় ধন্যবাদ

@blacks, @hafizullah, @shuvo35, @rex-sumon, এবং @shy-fox-এর দৃষ্টি আকর্ষণ করছি

শুভেচ্ছা:
@আরএমই
@amarbanglablog
@কিউরেটর
@রয়্যালম্যাক্রো
@আলসারজিলসিয়াম

Sort:  
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাই। আমাদের মাঝে আপনাকে পেয়ে আমরা আনন্দিত। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি আমাদের মাঝে শেয়ার করেছেন। শুরুতেই বলে নিতে চাই, আপনার ট্রান্সলেটর এ কিছু সমস্যা আছে। দ্বিতীয়তঃ বলতে চাই, আপনার পরিচয় মূলক পোস্টটি অনেক ছোট হয়ে গেছে। আশা করছি পরবর্তী পোস্টে আপনি সবকিছু আরও সুন্দরভাবে গুছিয়ে লিখতে পারবেন।

আমি আপনাকে সাধুবাদ জানাই, একজন বাঙালি না হয়েও। বাংলা ভাষার প্রতি এরকম আগ্রহ দেখানোর জন্য। আমি গর্বিত কারণ আমি একজন বাঙালি। আশা করছি আপনি আমাদের মাঝে থাকতে থাকতে একদিন আপনিও সুন্দর বাংলা শিখে যাবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য।

 3 years ago 

আপনার ইচ্ছা ও আকাঙ্খা প্রশংসা পাওয়ার যোগ্য। নাইজেরিয়ায় বাড়ি হওয়া সত্ত্বেও আপনি বাংলায় ব্লগিং করার চেষ্টা করছেন। ভালো লাগলো আপনার প্রচেষ্টা আপনার জন্য শুভকামনা রইল।। 😍😍

 3 years ago 

আমার বাংলা ব্লগের প্রতি অর্থাৎ বাঙালি ভাষার প্রতি অন্যদের ভালোবাসা প্রকাশ পেলে শক্তি সেটি আমাদের জন্য চরম আনন্দের বিষয়। খুবই ভালো লাগছে পুরো বিষয়টি দেখে।

প্রতিনিয়ত বাহিরের দেশ থেকে যখন বাঙালি সাথে কেউ এসে যুক্ত হয় তখন খুবই ভালো লাগে।

অভিনন্দন ভাই আপনাকে @meshah আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44