আমার তোলা কয়েকটি আলোকচিত্র || আমার বাংলা ব্লগ || [ 27-07-2021 ] // ১০% @abb-charity চ্যারিটি

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে স্বাগতম,🌱


আজকে আমি আমার তোলা সেরা পাঁচটি আলোকচিত্র🌱 আপনাদের সাথে শেয়ার করবো,
তো চলুন শুরু করা যাক!

📸🌱 পিকচারঃ ০১🌱📸


IMG_2359.jpg

https://what3words.com/opaque.agitates.recalls

গতপরশু আমি আমার স্কুলজীবনের সবথেকে কাছের বন্ধুর বাসায় ঘুরতে যাই, সেখানে ঘুরার ফাকে তাদের এলাকার একটি খড়ের ঘর ও একটি বরেন্দ্র দেখতে পাই। আপনাদের সাথে সেটি শেয়ার করার উদ্দেশ্যে ও এই প্রাকৃতিক সৌন্দর্য সবার মাঝে বিলিয়ে দিতেই এই চিত্রটি ধারণ করা।

sagor bordar.png

📸🌱 পিকচারঃ ০২🌱📸


IMG_2418.jpg

https://what3words.com/stairways.denomination.dependent

ফুল সবারি পছন্দের। ফুল পছন্দ করে না, এমন ব্যক্তি খুঁজে পাওয়া মুশকিল। শ্যামগঞ্জের পরিত্যাক্ত জমিদার বাড়ির উঠেনে এমনিভাবেই ফুলের বাগান হয়ে গেছে।

sagor bordar.png

📸🌱 পিকচারঃ ০৩🌱📸


IMG_2414.jpg

https://what3words.com/stairways.denomination.dependent

বহুকাল থেকে পরিত্যাক্ত এই জমিদার বাড়িটি প্রায় ধ্বংস স্তুপে পরিণত হয়ে গেছে। দেওয়ালে দেওয়ালে জন্ম হয়েছে এইরকম হাজারো পরগাছা উদ্ভিদের। যেগুলো এই পরিত্যাক্ত বাড়িটিকে ভ্রমণ পিপাসুদের কাছে আকর্ষণীয় করে তুলেছে।

sagor bordar.png

📸🌱 পিকচারঃ ০৪🌱📸


IMG_2405.jpg

https://what3words.com/stairways.denomination.dependent

সারি সারি ভেঙ্গে পড়ে আছে, শত বছরের ঐতিহ্যবাহী এই জমিদার বাড়ির দালান-কোঠাগুলো। আর এই ভাঙ্গা দালানগুলোতে জন্ম নিয়েছে হরেক রকমের গাছ। এটা দেখতে অনেকটা ভূতের বাড়ির মতোই লাগে। কিন্তু দিনের বেলায় এর রুপ যেনো ঢেলে দিচ্ছে।

sagor bordar.png

📸🌱 পিকচারঃ ০৫🌱📸


IMG_2358.jpg

https://what3words.com/opaque.agitates.recalls

ছবিতে দেখা যাচ্ছে একটি রাস্তার মধ্যে একটি বাইক দাঁড়িয়ে আছে। এই রাস্তাটি আমাদের নিথুয়া পাথারের মাঝখানে আসতে সাহায্য করেছে। রাস্তার ধারে সারি সারি ইউক্যালিপটাস গাছ, এই রাস্তার সৌন্দর্য বৃদ্ধি করেছে।

sagor bordar.png

📸ছবি তুলতে সেসব গ্যাজেট ব্যবহার করেছি!📸


ক্যামেরাঃক্যানোন
মডেলঃ৭০০ডি
লেন্সঃ৮৫এমএম প্রাইম লেন্স
এডিটঃএডোব ফটোশপ সিএস৬


আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ!

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে মনটা ভরে গেল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু! আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 3 years ago 

অসাধারন ফটোগ্রাফি। সুন্দর হয়েছে।শুভ কামনা ভাইয়্।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু!
আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 3 years ago 

সুন্দর ফটোগ্রাফি।কিন্তু আমার কাছে টগর ফুল এবং শেষ ছবিটি দারুণ লেগেছে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

যাক শুনে খুশি হলাম।

 3 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফি

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া!

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ছিল। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ছবিগুলো চমৎকার হয়েছে পাশাপাশি সংখিপ্ত বর্ননা মিলে একটি সুন্দর পোষ্ট হয়েছে এবং ধন্যবাদ শেয়ার করার জন্য। আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো।

 3 years ago 

ছবি গুলো দারুণ হয়েছে ভাইয়া

 3 years ago 

হ্যা, প্রতিটি ফটোগ্রাফিই যথেষ্ট ভালো ছিলো, আমার কাছে দারুন লেগেছে। ধন্যবাদ

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81