You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার কাহন

in আমার বাংলা ব্লগ2 years ago

তবলার তালের যে একটা বল থাকে সেটা আমি একদম জানিনা।

খেলার বল থাকে???
কাহনের বাজনা আমার বরাবরই পছন্দের। আমাদের । সময় সুযোগ পেলে আমরাও বন্ধুরা মিলে কাহন আর গিটার নিয়ে বসে যাই গানের আড্ডায়। আমাদের বন্ধুদের মধ্যে অংকুর পারে কাহন বাজাতে, এই জন্য একটু ভাব ও নেয় সে।
যাইহোক আপনাদের কভার করা অনিকেত প্রান্তর শুনে মন জুড়িয়ে গেল। শুভকামনা রইলো ভাইয়া আপনাদের জন্য। আর এরকম আরো গানের কভার চাই।

Sort:  
 2 years ago (edited)

আসলে বোল লিখতে বল হয়ে গিয়েছিল আপু 🤪। আমি ঠিক করে নিয়েছি।
আর যারা একটু এসব পারে তারা একটু একটু ভাবেই থাকে 😂 কি আর করা।
এসব কয়েক বছর আগে ক্যাম্পাস লাইফে কাটিয়ে এসেছি আপু। এখন চাইলেও আর আড্ডা দিতে বসতে পারি না। সবই স্মৃতি শুধু।

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে আপু। অনেক ভালো থাকবেন। শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72