টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||৮.৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম

Picsart_24-05-31_08-26-57-752.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে অনেকদিন পর ফিরে এলাম। পাওয়ার আপ পোস্ট নিয়ে।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি নতুন অবস্থায় বুঝতে পারতেছি যে পাওয়ার ছাড়া কখনোই সম্ভব না। কাজ করতে পারতেছি না তাই আজকে আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিলাম।যত পাওয়ার আপ করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি।পাওয়ার আপ করার কারণে আমরা নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারবো তাই আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করার জন্য।শুরুতে পাওয়ার আপ এর গুরুত্ব বুঝতাম না। অতঃপর এবিবি স্কুলের ক্লাসগুলি করার মাধ্যমে লেভেল টুতে সম্পূর্ণ বিষয়গুলি সুন্দরভাবে বুঝতে পেরেছি।চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখে পাওয়ার আপ করার জন্য।আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।প্রতিটা মানুষ পাওয়ার আপ করতেছে তাদের দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।প্রথমত আমি পোস্ট করতে পারতাম না, কমেন্ট করতে পারতাম না। পাওয়ার না থাকার কারণে আমাদের দাদা অত্যন্ত সুন্দর একটি ডেলিগেশন প্রোজেক্টটা চালু করতেছে তার মাধ্যমে আমরা বেশ সুন্দরভাবে কাজ করতে পারতেছি। তো চলুন শুরু করা যাক পাওয়ার আপের প্রসেস টি।
প্রথম ধাপ

IMG_20240531_082343.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20240531_082358.jpg

তৃতীয় ধাপ

IMG_20240531_082416.jpg

চতুর্থ ধাপ

IMG_20240531_082459.jpg

অবশেষে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে পাওয়ার আপটি সম্পন্ন করে ফেললাম।প্রতিটি মানুষ কিন্তু ছোট থেকে বড় হয় তাই আমাদের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। পাওয়ার আপের এর গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।প্রথমত আমি যখন এই স্টিমিট সম্পর্কে জানতে পারলাম।তখন বুঝতেছিলাম না এই পাওয়ার আপ কি কিন্তু ক্লাস করার পর আমি বুঝতে পারলাম।লেভেল টুতে অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রসেস এবং পাওয়ার আপ এর উপকারিতা সুন্দরভাবে দেওয়া আছে। তখন থেকে বুঝতে পারলাম যে পাওয়ার আপ ছাড়া আমাদের কখনোই এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। প্রতিনিয়ত শিখতে পারতেছি প্রফেসরদের কাছ থেকে দারুন কিছু এবিবি স্কুল আমাদের বেশ দারুন সহযোগিতা করতেছে ফলে ভালো কাজ করতে পারতেছি।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এই প্লাটফর্মে খুব সুন্দরভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে । আমি চেষ্টা করে যাচ্ছি বেশি বেশি পাওয়ার আপ করার জন্য।আপনারা সকলে দোয়া করবেন আমি যেন আরো অধিক পরিমাণে পাওয়ার আপ করতে পারি। নিজে ধারাবাহিকতা বজায় রাখতে পারি ও নিজের অবস্থান শক্ত করতে পারি । আজকের মতো। এখানেই শেষ করলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত বেশি ভালো।

 last month 

দোয়া করবেন আমি যেন ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে পারি।ধন্যবাদ।

 last month 

আপনি ৮.৫ স্টিম পাওয়ার আপ করেছেন।পরিমাণ ক্ষুদ্র হলেও নিয়মিত পাওয়ার আপ করলে একাউন্ট সমৃদ্ধ হয়।ভালো লাগলো আপনার পোস্টটি।শুভকামনা আপনার জন্য।

 last month 

পরিমাণ ক্ষুদ্র হলেও একটা সময় এই পরিমাণ গুলি বেশ ভালো আকারে পরিণত হবে তাই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছি। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

 last month 

৮.৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই এগিয়ে যাবেন। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি তাই আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

দোয়া করবেন আমি যেন অনেক সুন্দর ভাবে নিজের সক্ষমতা অর্জন করতে পারি। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

 last month 

আপনি সত্যি বলেছেন আপু আমাদের শ্রদ্ধেয় দাদা ডেলিগেশন প্রজেক্টটা আমার কাছেও দারুন লাগে। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। আপু আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last month 

ডেলিগেশন প্রজেক্টটা আমাদের বেশ সহয়তা করতেছে। দাদার মাধ্যমে আমরা সুন্দরভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারতেছি। ধন্যবাদ।

 last month 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভকামনা রইল।

 last month 

চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য । ধন্যবাদ এভাবে পাশে থাকার জন্য।

 last month 

এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে একটা সময় অনেক দূর এগিয়ে যেতে পারবেন। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। এবং প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই ভালো।

 last month 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। অনেক সুন্দর একটি মন্তব্য করে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last month 

একাউন্টঃ @sadia23
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57889.17
ETH 3155.19
USDT 1.00
SBD 2.42